বিনোদন

‘জওয়ান’-এর নতুন গান প্রকাশের আগে যা বার্তা দিলেন শাহরুখ খান

বলিউড কিং শাহরুখ খানকে বলা হয় রোম্যান্সের রাজা। দীর্ঘ সময় পর আবার খোশ মেজাজেই ফিরছেন তিনি। শিগগিরই মুক্তি পাবে তার নতুন ছবি ‘জওয়ান’। সোমবার (১৪ আগস্ট) আসছে ছবির নতুন গান। আগেই শোনা গেছে, এই গানে শাহরুখের সঙ্গে থাকবেন নয়নতারা। মুক্তির আগে রোববার (১৩ আগস্ট) গানের কিছু ঝলক ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বাদশা।

গানের নাম ‘চলেয়া’। রোববার সোশ্যাল মিডিয়ায় হিন্দি, তামিল এবং তেলুগু— তিন ভাষায় গানের ঝলক প্রকাশ করেন শাহরুখ। সঙ্গে লেখেন, ‘আপনাদের মনে ভালোবাসা জায়গা খুঁজে নেবে।’

গানের ঝলক দেখে আভাস পাওয়া গেল, এই গানে চিরচেনা রোম্যান্টিক মুডে ধরা দেবেন শাহরুখ। তার নাচের ঝলকও দেখা গেছে। তবে নয়নতারাকে দেখা গেছে খুব অল্প সময়ের জন্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব ‘আস্ক এসআরকে’ চলাকালীন শাহরুখ জানিয়েছিলেন, ‘জওয়ান’ ছবির বাকি গানের মধ্যে এই গানটি তার সবচেয়ে প্রিয়। সূত্রের খবর, কয়েক মাস আগে শাহরুখ ও নয়নতারা এই গানের শুটিং করেন। গানের কোরিওগ্রাফি করেছেন ফারহা খান।


‘জওয়ান’ এর নতুন গানের ঝলক সামনে আসতেই অনুরাগীদের মধ্যে উৎসাহ দেখা গেছে। পিছিয়ে নেই মায়ানগরীর তারকারাও। যেমন ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে শাহরুখের সহ অভিনেত্রী দীপিকা পাডুকোনের মন্তব্য, ‘কী সুন্দর গানটা’।

অনুরাগীদের একাংশের মতে, শাহরুখকে তারা এভাবেই দেখতে চান। অনেকে আবার কয়েক ধাপ এগিয়ে মনে করছেন, এই গানে নয়নতারার সঙ্গে বাদশার রসায়ন হিন্দি সিনেমার ইতিহাসে অমর হয়ে থাকবে।

Back to top button