বিনোদন

‘গায়ে ছাই ভষ্ম, মাথা ভর্তি জটা’, সাধকরূপী দেবকে দেখে যেন চেনাই যাচ্ছে না! নেটদুনিয়ায় ভাইরাল ছবি

বাংলা চলচ্চিত্রের প্রথমসারির অভিনেতা দেব। তিনি সবসময়ই নিজেকে নতুন চ্যালেঞ্জের সামনে ফেলে অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করে চলেছেন। তার অভিনয়ের প্রতি অধ্যবসায় এবং শেখার আগ্রহ তাকে আজকের এই অবস্থানে নিয়ে এসেছে।

দেব তার ক্যারিয়ার শুরু করেছিলেন রংবাজ ছবি দিয়ে। এরপর তিনি অভিনয় করেছেন অসংখ্য জনপ্রিয় ছবিতে। তার অভিনীত কিছু উল্লেখযোগ্য ছবি হল: প্রজাপতি, ব্যোমকেশ বক্সি, কবির, বাঘা যতীন ইত্যাদি।

দেব সবসময়ই নতুন চরিত্রে অভিনয় করতে আগ্রহী। তিনি মনে করেন, অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হলে নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে হবে। তাই তিনি সবসময়ই নতুন ধরনের চরিত্রে অভিনয়ের চেষ্টা করেন।

দেবের সাম্প্রতিক ছবি ‘বাঘা যতীন’। এই ছবিতে তিনি বাঘা যতীন চরিত্রে অভিনয় করেছেন। এই চরিত্রটিকে ফুটিয়ে তোলার জন্য তিনি অনেক পরিশ্রম করেছেন। তিনি বাঘা যতীন সম্পর্কে অনেক গবেষণা করেছেন এবং তার জীবন সম্পর্কে জানতে চেয়েছেন।

‘বাঘা যতীন’ ছবির সাধক লুক দেখে সকলেই অবাক হয়েছেন। এই লুকে দেবকে একদম চেনাই যায় না। এই লুকটি দেবের অভিনয়ের প্রতি তার আন্তরিকতারই প্রমাণ।

দেব তার অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছে। তিনি আজ বাংলা চলচ্চিত্রের একজন জনপ্রিয় অভিনেতা। তিনি দর্শকদের আশা পূরণ করতে এবং নিজেকে আরও ভালো অভিনেতা হিসেবে গড়ে তুলতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

Back to top button