বিনোদন

খুদে হাতে স্যালুট করার চেষ্টা, জমিয়ে স্বাধীনতা দিবস পালন করলো ছোট্ট ইউভান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

এবার স্বাধীনতা দিবস উদযাপন করলেন রাজ ও শুভশ্রীর ছেলে ইউভানও। সেপ্টেম্বরে তার তিন বছর পূর্ণ হবে। কিন্তু এখন থেকে তিনি সাহসী বিপ্লবীদের স্যালুট করলেন তার ছোট্ট হাত দিয়ে। সীমান্তে দেশ রক্ষাকারী সেনারা।

সাদা পায়জামা ও পাঞ্জাবি পরা ইউভানের একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। বুকে তিরঙ্গা ব্যাজ। আরবানা ক্যাম্পাস নিজেই সাজানো হয়েছে তেরঙা পুষ্পস্তবক দিয়ে। জাতীয় পতাকাও উত্তোলন করা হয়। সেখানে পতাকা হাতে নিয়ে হাজির হন ছোট্ট ইউভান। ব্যাকগ্রাউন্ডে যুক্ত হয়েছে ‘রাজি’ সিনেমার ‘ওয়াতান ওয়াতান মেরে আবাদ রাহে তু’।

11 মে, 2018-এ, রাজ-শুভশ্রী দক্ষিণ 24 পরগণার বাওয়ারি রাজাবাড়িতে খুব ধুমধাম করে বিয়ে করেছিলেন। তারপরে, 2020 সালের মে মাসে, তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে, তারা তাদের প্রথম সন্তানের শুভ জন্মের ঘোষণা করেছিল। ইউভান সেপ্টেম্বরে এসেছিলেন। চক্রবর্তী দম্পতি বর্তমানে তাদের দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন। খবর: রাজ-শুভশ্রীর দ্বিতীয় সন্তানের জন্ম হতে পারে বছরের শেষের দিকে, ডিসেম্বরে।

মাতৃত্ব সম্পর্কে শুভশ্রী বলেন, গর্ভাবস্থা তার জন্য কোনো রোগ নয়। তিনি অসুস্থ নন, তবে শরীরে নতুন প্রাণের উদয় হচ্ছে। আপনার ডাক্তারের পরামর্শ অনুসরণ করুন এবং আপনার শরীর যতটা অনুমতি দেবে ব্যায়াম করুন। আপনার দ্বিতীয় সন্তানের জন্মের পরে, আপনি বিরতি নিতে পারেন। যাইহোক, তিনি তার ছেলেকে বড় করার সময় তার পরিবারের কাছাকাছি থেকেছিলেন। আমি আমার স্বামীর কাছ থেকে সাহায্য পেয়েছি, তাই দ্বিতীয় সন্তানের সাথে একই জিনিস ঘটে। তিনি এবং রাজ প্রথম থেকেই দুটি সন্তান চেয়েছিলেন। অবশেষে তাদের আশা পূরণ হলো।

Back to top button