বিনোদন

ক্যাটরিনা কাইফকে বিয়ে করার ঠেলা এবার বুঝছেন ভিকি কৌশল?

২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানে সাত পাক ঘোরেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তাদের প্রেম নিয়ে বলিপাড়ায় গুঞ্জন থাকলেও বিয়ের আগে এ নিয়ে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি দুজন। এ বার দাম্পত্য জীবনের টুকরো ছবি তুলে ধরেছেন ক্যাট-ভিকি। তারকা এই যুগলের বয়সের পার্থক্য বছর পাঁচেকের।

এছাড়া বলিউডে পেশাদার অভিনেতা হিসাবে ভিকির চেয়ে অনেক বেশি অভিজ্ঞ ক্যাটরিনা। শুধু তাই-ই নয়, বলিউডের সুপারস্টারদের তালিকাতেও প্রথম দিকে নাম থাকে এ নায়িকার। সে কারণে নানা ধরনের ফিসফাসও শোনা গেছে তাদের নিয়ে। এমনিতেই একে অপরকে পেয়ে খুশি তারা। এছাড়া এ অভিনেত্রীকে পুত্রবধূ হিসেবে পেয়ে খুশি ভিকি বাবা-মাও।

তবে মুদ্রার উল্টো পিঠের মতো কিছু পরিস্থিতি সামনে চলে আসে। এ বার ক্যাটরিনাকে বিয়ে করার নেতিবাচক দিক নিয়ে মুখ খুলেছেন ভিকি।

প্রেমের শুরুর দিকে ক্যাটরিনার পাত্তা পেয়ে অবাক হতেন ভিকি। এমনকি, বিশ্বাসই করতে পারতেন না কেন তাকে নিয়ে নায়িকার এত আগ্রহ। তবে তাদের সম্পর্কে ঘটকালিটা হয় করণ জোহরের চ্যাট শো থেকে। তার পর চারহাত এক হয়। তবে দুজনেই এক পেশায় থাকায় সমস্যা হয়। মাসের পর মাস নাকি দেখা হয় না ভিকি-ক্যাটের। যখন ক্যাটরিনা শুট থেকে ফেরেন, তখন বাড়ি থেকে বেরিয়ে যেতে হয় ভিকিকে। বিয়ের পর থেকে কাজের এমন চাপ যে একসঙ্গে সেভাবে সময় কাটানোই হয়েই ওঠে না। ভিকির কথায়, ‘আমাদের পেশাটা আর পাঁচটা চাকরির মতো না হওয়ায় এই সমস্যা। এক ছাদের তলায় থেকেও একসঙ্গে থাকতে পারি না আমরা।’

Back to top button