বিনোদন

কবে বিয়ে করছেন? রুক্মিণীর সাথে বিয়ের প্রসঙ্গে বিস্ফোরক দেব

টলিউডের জনপ্রিয় জুটি দেব-রুক্মিণী। তারা দুজনেই অভিনেতা এবং তাদের সম্পর্ক বেশ কয়েক বছর ধরে চলছে। তারা একসাথে বেশ কয়েকটি সিনেমায়ও কাজ করেছেন। সম্প্রতি, দেব জানিয়েছেন যে তিনি রুক্মিণীকে বিয়ে করতে চান।

দেব বলেছেন যে তিনি রুক্মিণীর সাথে খুবই খুশি এবং তিনি তাকে বিয়ে করতে চান। তিনি আরও বলেছেন যে তিনি বিয়েতে খুব বেশি খরচ করতে চান না। তিনি একটি ছোটখাটো অনুষ্ঠান করতে চান যেখানে শুধুমাত্র তাদের পরিবার এবং বন্ধুবান্ধব উপস্থিত থাকবেন।

দেব-রুক্মিণীর বিয়ের খবর শুনে তাদের ভক্তরা খুবই খুশি হয়েছেন। তারা দুজনকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। দেব-রুক্মিণীর বিয়ে কবে হবে তা এখনও জানা যায়নি, তবে তাদের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

দেব-রুক্মিণীর বিয়ে টলিউডের জন্য একটি বড় খবর। তারা দুজনেই খুব জনপ্রিয় অভিনেতা এবং তাদের বিয়ে নিয়ে অনেকেই আগ্রহী। দেব-রুক্মিণীর বিয়ে তাদের ভক্তদের জন্য একটি বড় উপহার হবে।

কবে বিয়ে করছেন দেব রুক্মিণী?

বাস্তব জীবনের বিয়ে নিয়ে খানিক আশঙ্কা প্রকাশ করেই এদিন আনন্দবাজার অনলাইনে অভিনেতা জানিয়েছেন ‘ভালো থাকাটা সত্যিই আজকের দিনে খুব গুরুত্বপূর্ণ। যেভাবে বিয়ে ভাঙছে। যেভাবে ট্রাস্ট ইস্যু হচ্ছে, সে জায়গা থেকে আমি আর রুক্মিণী সত্যি খুব ভালো আছি। অবশ্যই আমাদের দুজনের পরিবার আছে, তারাও চায় আমরা বিয়েটা করে ফেলি’।

Back to top button