বিনোদন

‘ও আমার ভালো থাকার জায়গা, ওর সামনে আমি আমার মতো করে থাকতে পারি’ : আলিয়া ভাট

ইনস্টাগ্রামে আস্ক মি এনিথিং সেশনে ভক্তদের নানা প্রশ্নের উত্তর দিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সেখানেই জানালেন কার কাছে থাকতে কোনো ছদ্মবেশ ধরতে হয় না তাকে।
সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিজে নানা বিষয়ে ভক্তদের প্রশ্ন করার অনুমতি দেন তিনি। এই আস্ক মি এনিথিং সেশনে এক ভক্ত আলিয়াকে জিজ্ঞেস করেন রণবীরের সব থেকে ভালো দিক কোনটা? উত্তরে অভিনেত্রী তার এবং রণবীরের একটা ছবি শেয়ার করেন। সেখানে রণবীরকে জড়িয়ে তার বুকে মাথা রেখে বসে থাকতে দেখা যাচ্ছে আলিয়াকে। আর রণবীর তার কপালে চুমু খাচ্ছেন।

এই ছবি পোস্ট করে আলিয়া লেখেন, ‘ও আমার ভালো থাকার জায়গা। ওর সামনে আমি আমার মতো করে থাকতে পারি। কোনো ছদ্মবেশ ধরতে হয় না, মেকি কিছু থাকে না।’

শুধু তাই নয়, অভিনেত্রী তার এক ভক্তের প্রশ্নের উত্তরে জানান রণবীর তার সব থেকে পছন্দের ফটোগ্রাফার। তিনিই নাকি অভিনেত্রীর সব ছবি তুলে দেন।

যদিও সম্প্রতি একটি ভিডিওতে রণবীরকে নিয়ে একটা মন্তব্য করেছিলেন আলিয়া, সেটা রীতিমত ভাইরাল হয়ে যায়। অভিনেত্রী একটি মেকআপ টিউটোরিয়াল ভিডিওতে বলেন, রণবীর নাকি তাকে একদম লিপস্টিক পরতে দিতে চান না। তার কথায়, ‘লিপস্টিক পরলেই ও আমায় মুছে ফেলো মুছে ফেলো বলতে থাকে।’

২০২২ সালের ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন আলিয়া-রণবীর। সেই বছর নভেম্বর মাসেই আসে তাদের মেয়ে রাহা।

Back to top button