বিনোদন

একসঙ্গে সময় কাটাতে স্বর্ণমন্দিরে গেলেন রাঘব-পরিণীতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ভিডিও

চলতি বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। গত ১৩ মে তারা বাগদান সেরেছেন। দিল্লির কপূরথলা হাউজে রাঘবের সঙ্গে আংটিবদল সারেন পরিণীতি। সেখানে উপস্থিত ছিলেন পরিণীতির বোন প্রিয়াঙ্কা চোপড়াও।

বাগদানের পর চলতি বছরের শেষের দিকে রাঘবের সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন বলিউড অভিনেত্রী। তার তোড়জোড়ও শুরু হয়ে গেছে। আপাতত বিয়ের আয়োজন নিয়ে ব্যস্ত এই যুগল। সব প্রস্তুতি ব্যক্তিগতভাবে দেখাশোনা করছেন পরিণীতি ও রাঘব দুজনেই। বিয়ের তোড়জোড়ের মধ্যেই সময় বের করে একসঙ্গে স্বর্ণমন্দিরে গেলেন তারা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

সাদা পোশাকে সেজেছিলেন পরিণীতি। মাথা ঢাকা ছিল সাদা ওড়নায়। অন্যদিকে সাদা কুর্তা-পাজামা পরেছিলেন রাঘব। সঙ্গে ধূসর রঙের জওহর কোট। মাথা ঢাকা ছিল গেরুয়া রঙের কাপড়ে। স্বর্ণমন্দিরে সেবাও করেন এই যুগল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও-ও।

বাগদান পর্ব সারার পর এবার বোন প্রিয়াঙ্কা চোপড়ার মতো রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি। আংটিবদলের অনুষ্ঠানের পর থেকেই কয়েকদিন ধরে জয়পুর, উদয়পুরের বিভিন্ন হোটেল ঘুরে দেখছিলেন পরিণীতি ও রাঘব। খবর, অবশেষে চূড়ান্ত হয়েছে বিয়ের জায়গা। উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ হোটেলে বসতে চলেছে যুগলের বিয়ের আসর। এই হোটেলেই শুটিং হয়েছিল বলিউড ছবি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র। একেবারে পাঞ্জাবি রীতিনীতি মেনে হবে দুই তারকার বিয়ে।

Back to top button