বিনোদন

উদয়পুরে রূপকথার বিয়ে, নবদম্পতি রাঘব-পরিণীতি ছবি দিতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা ভক্তদের

অবশেষে ভালোবেসে শুভ পরিণয়। পরিবার-পরিজন, ঘনিষ্ঠ বন্ধুদের সাক্ষী রেখেই চার হাত এক হল রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, বিয়ের পিঁড়িতে বসে কনে অভিনেত্রী তখন লাজে রাঙা। চোখের কোণ চিকচিক করে উঠেছে। মুখে হাসি। নববধূর গ্ল্যামার যেন ঠিকরে বেরচ্ছে! স্ত্রীয়ের রূপ দেখে মুগ্ধ রাঘব। পাঞ্জাবি রীতি মেনে মনের মানুষ রাঘবের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন পরিণীতি।
বিয়ের পর ‘বিদাই’ অনুষ্ঠানও সম্পন্ন হল। যেখানে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির ‘কবীরা’ গানটি প্রকৃতই বিরহের আবহ সৃষ্টি করল। আবেগঘন হয়ে পড়েছিলেন অভিনেত্রীর দুই ভাই এবং মা-বাবা।

উল্লেখ্য, এদিন করণ জোহরের আসার কথা থাকলেও পারিবারিক কাজে তাকে শেষ মুহূর্তে বাতিল করতে হয় উদয়পুর সফর। মার্কিন মুলুক থেকে আসতে পারলেন না ‘দিদি-জামাইবাবু’ প্রিয়াঙ্কা-নিকও।

রোববার দুপুর ১টায় নৌকায় করে বিয়ের আসরের দিকে যেতে দেখা যায় বাজনদারদের। ‘ব্যান্ড বাজা বারাত’ নিয়ে তাজ লেক প্যালেস থেকে লীলা প্যালেসে হাজির হন আপ নেতা রাঘব চাড্ডা। বরযাত্রী হিসেবে উপস্থিত ছিলেন অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত মানরা। কম যায় না কনেপক্ষও। পরিণীতির জীবনের বিশেষ দিনে উপস্থিত থাকতে উদয়পুরে উড়ে এসেছেন বন্ধু সানিয়া মির্জা, হরভজন সিং। মনীশের ব্রাইডাল লেহেঙ্গাতেই সেজেছিলেন পরিণীতি।

Back to top button