বিনোদন

ইন্ডাস্ট্রিতে নিজের স্ট্রাগল নিয়ে মুখ খুললেন টেলি অভিনেত্রী স্বপ্ননিলা চক্রবর্তী

স্বপ্ননীলা চক্রবর্তী একজন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী। তিনি স্টার জলসার ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে রঞ্জা চরিত্রে অভিনয় করছেন। তিনি এর আগে ‘জয় বাবা লোকনাথ’ এবং ‘কন্যাদান’ ধারাবাহিকেও অভিনয় করেছেন।

স্বপ্ননীলা আসানসোলের মেয়ে। তিনি ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আগ্রহী ছিলেন। তিনি থিয়েটারে অভিনয় করেছিলেন এবং পরে টেলিভিশনে অভিনয়ের সুযোগ পান।

স্বপ্ননীলা বলেন, অভিনয় জীবনের শুরুতে অনেক স্ট্রাগল করেছেন। তিনি অনেক জায়গায় ঘুরেছেন, অনেক জায়গায় ছবি জমা দিয়েছেন। অনেক জায়গায় তাকে ঢুকতে দেয়নি। তিনি বলেন, একসময় অনেক ফ্রড লোকজন ৩৫ হাজার টাকার বিনিময়ে অভিনয়ের সুযোগ দিতে চেয়েছিলেন তাকে।

স্বপ্ননীলা বলেন, তিনি সবকিছুর মধ্যে দিয়েই হেঁটে এগিয়েছেন। তিনি কখনই হতাশ হননি। তিনি বলেন, অভিনয় তার স্বপ্ন। তিনি এই স্বপ্নকে পূরণ করার জন্য কঠোর পরিশ্রম করেছেন এবং আজ তিনি একজন সফল অভিনেত্রী।

স্বপ্ননীলা বলেন, তিনি তার অভিনয়ের মাধ্যমে দর্শকদের আনন্দ দিতে চান। তিনি বলেন, তিনি একজন ভালো অভিনেত্রী হতে চান। তিনি বলেন, তিনি একজন সফল অভিনেত্রী হতে চান।

স্বপ্ননীলা একজন অনুপ্রেরণা। তিনি তার জীবনের গল্প দিয়ে আমাদের বলেছেন যে, যদি আমরা আমাদের স্বপ্নকে কখনই ছাড় না দিই, তাহলে আমরা অবশ্যই সফল হব।

Back to top button