বিনোদন

আসছে নতুন সিনেমা, পরিচালককে খুশি করতে রাত জেগে করছেন এই কাজ!

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী। তার ব্যক্তিগত জীবনের কারণে তিনি প্রায়ই শিরোনামে থাকেন। তবে এবার তিনি তার অভিনয়ের মাধ্যমে আলোচনায় এসেছেন।
দিনকয়েক আগেই শ্রাবন্তীর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এইদিন দেখা যায়, মধ্যরাত্রে এক অজানা বাড়ি থেকে বের হচ্ছেন শ্রাবন্তী, বিবৃতি চট্টোপাধ্যায় এবং অর্জুন চক্রবর্তী। পাপারাজ্জিরা প্রশ্ন করলেও তার কোনও উত্তর দেননি নায়িকা। ইশারায় বুঝিয়ে দিয়েছিলেন, ‘কিছু একটা ঘটতে চলেছে’। অবশেষে জানা গেল সেই কারণ। জানা গেল অভিনেত্রীর স্বপ্নপূরণের কথা।

শ্রাবন্তী বর্তমানে পরিচালক শুভ্রজিৎ মিত্রের নতুন ছবি “দেবী চৌধুরানী”তে অভিনয় করছেন। এই ছবিতে তিনি একজন বিপ্লবী নারীর চরিত্রে অভিনয় করছেন। এই চরিত্রের জন্য তাকে অনেক কঠোর পরিশ্রম করতে হচ্ছে। তিনি ঘোড়ায় চড়তে, তলোয়ার চালাতে এবং যুদ্ধের দৃশ্যে অভিনয় করতে শিখছেন।

শ্রাবন্তী বলেন, “এই ছবি আমার জীবনের সবচেয়ে বড় চ্যালেঞ্জ। আমি নিজের সবটুকু দিয়ে চেষ্টা করছি। আমি জানি না আমি কতটা ভালো করতে পারব, কিন্তু আমি আমার সেরাটা দেব।”

পরিচালক শুভ্রজিৎ মিত্রও শ্রাবন্তীর অভিনয়ের প্রশংসা করেছেন। তিনি বলেন, “শ্রাবন্তী একজন প্রতিভাবান অভিনেত্রী। তিনি এই চরিত্রের জন্য নিজেকে পুরোপুরি উজাড় করে দিয়েছেন। আমি আশা করি তিনি আমাদের আশা পূরণ করতে পারবেন।”
শ্রাবন্তী তার স্বপ্নপূরণের জন্য কঠোর পরিশ্রম করছেন। তিনি আশা করছেন, “দেবী চৌধুরানী” ছবিটি তার ক্যারিয়ারের অন্যতম সেরা কাজ হবে।

Back to top button