বিনোদন

আলিয়ার পোশাকের ব্র্যান্ড কিনতে চলেছেন আম্বানি, জানেন কত কোটি টাকায়?

বলিউডে অভিনয়ের পাশাপাশি কাপড়ের ব্যবসাও বেশ ভালোই সামাল দিচ্ছেন আলিয়া ভাট। এবার সেই ব্যবসাকে নাকি মুকেশ আম্বানির মালিকানাধীন রিলায়েন্স ব্র্যান্ডসের কাছে বিপুল টাকার বিনিময়ে বিক্রি করে দিচ্ছেন ‘গাঙ্গুবাই’।

২০২০ সালে পোশাকের ব্র্যান্ডস ‘এড-এ-মাম্মা’ শুরু করেছিলেন আলিয়া। শিশুদের জন্য কম দামে ব্র্যান্ডেড পোশাক বিক্রি করাই ছিল তার মূল উদ্দেশ্য। এখন সংস্থার সাইটে গেলে ছেলে-মেয়ে উভয়ের পোশাকের তালিকাই দেখা যায়। আলিয়ার এই ব্র্যান্ডের বিক্রিও বেশ ভালো। শোনা যাচ্ছে, তিনশ থেকে সাড়ে তিনশ কোটি টাকার বিনিময়েই নাকি এই ব্র্যান্ড কিনে নিতে চলেছে রিল্যায়েন্স ব্র্যান্ডস।

মুকেশ আম্বানির রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের অন্যতম অঙ্গ এই রিলায়েন্স ব্র্যান্ডস। তার কর্তৃপক্ষের সঙ্গেই নাকি আলিয়ার কথাবার্তা চলছে। আর তা চূড়ান্ত পর্বে পৌঁছে গেছে। আগামী সাত থেকে দশ দিনের মধ্যেই চুক্তি ফাইনাল হয়ে যাবে। আলিয়া পেয়ে যাবেন টাকা আর তার ‘এড-এ-মাম্মা’ ব্র্যান্ডটি হয়ে যাবে রিলায়েন্সের।

অভিনয় ক্যারিয়ারেও বেশ ভালো সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন আলিয়া। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, ‘RRR’ থেকে ‘ডার্লিং’, ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’, আলিয়ার প্রত্যেকটি সিনেমা হয় সুপারহিট নয়তো সমালোচকদের প্রশংসা আদায় করে নিয়েছে। এবার অভিনেত্রীকে দেখা যাবে বলিউডের ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ এবং হলিউডের ‘হার্ট অব স্টোন’-এ।

Back to top button