বিনোদন

‘আমি থাকতে ওনার কোনো ক্ষতি হতে দেব না’, রক্তাক্ত অবস্থায় সন্ধ্যাকে দেখে ব্যাকুল নীল, চোখে জল দর্শকদেরও

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’তেও আনা হয়েছে বেশ বড়সড় চমক। এই চমকের প্রভাবে সন্ধ্যা আকাশের জীবন যেমন ওলটপালট হয়েছে, তেমনই উথালপাথাল চলছে দর্শকদের মনে। সন্ধ্যার অবস্থা দেখে দর্শকরা কিছুতেই ভালো থাকতে পারছে না।

গত পর্বে দেখা গেছে, সন্ধ্যা আকাশের পিছু পিছু কলকাতা যায়। সেখানে তারার হোস্টেলে গিয়ে ওঠে। সন্ধ্যা খুব কান্নাকাটি করে, রেগে যায়। আকাশ তাকে ভালো করে বুঝিয়ে সেখান থেকে নিয়ে যায় বাড়িতে।

বাড়িতে যাওয়ার পথে গাড়িতে বসে আকাশ সন্ধ্যাকে অনেক কথা শোনায়। সে জানায়, সন্ধ্যার জন্য তার দমবন্ধ লাগছে, যেদিকে দুচোখ চায় চলে যেতে ইচ্ছা হচ্ছে। এই কথা শুনে সন্ধ্যা খুব কষ্ট পায়।

এক পর্যায়ে সন্ধ্যা বলে, “আকাশ কেন যেদিকে খুশি চলে যাবে, আমিই যাব।” এই বলে সে গাড়ি থেকে নেমে ছুটে পালাতে থাকে। আর তখনই একটা গাড়িতে ধাক্কা মারে।

সবাই জড়ো হয়ে যায়। সবাই এবার আকাশকে অনেক কথা শোনাতে থাকে। আকাশ সবার কাছে সাহায্য চায়। এরপর কেউ কিছু সাহায্য না করায়, সন্ধ্যাকে কোলে তুলে নেয় আকাশ। চারিদিকে লোকজন তাকে বাঁধা দেয়, এবং দায়ী করে।

আকাশ তখন বলে, “আমার অধিকার আছে ওনাকে নিয়ে যাওয়ার, উনি আমার অগ্নিসাক্ষী করা স্ত্রী। আমি থাকতে ওনার কোনো ক্ষতি হতে দেব না, বুঝেছেন।”

আকাশ পাগলের মতো করতে থাকে, তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে যায় সন্ধ্যাকে। রিসেপশনিস্টকে সমস্যার কথা শোনায়, তিনি ফোনে ব্যস্ত থাকায় আকাশ চেঁচামেচি করতে থাকে। তারপর রিসেপশনিস্ট ফোন রেখে সন্ধ্যাকে দেখে।

তারপর আকাশকে জানায় পুলিশ না এলে পেশেন্টকে দেখতে পারব না। এরপর আকাশ বলে, “আমি কালপিট আমি, যান পুলিশকে গিয়ে বলুন, কিন্তু তার আগে ওনার ট্রিটমেন্ট শুরু করুন নাহলে উনি বাঁচবেন না।”

আকাশের পাগল পাগল অবস্থা দেখে তৎক্ষণাৎ সন্ধ্যার ট্রিটমেন্ট শুরু হয়। অপারেশন রুমে নিয়ে যাওয়া হয়। পেশেন্টের অবস্থা একদম ভালো নয়। ভগবানের উপর আস্থা রাখতে বলে ডাক্তার।

সন্ধ্যা কি পারবে বেঁচে থাকতে?

এই প্রশ্নের উত্তর জানা যাবে আগামী পর্বে। তবে এতদিনে দর্শকরা বুঝতে পেরেছেন যে, এই ধারাবাহিকে চমকের শেষ নেই। তাই সন্ধ্যার মৃত্যুও অসম্ভব নয়।

দর্শকদের মধ্যে আশঙ্কা রয়েছে যে, সন্ধ্যা মারা যেতে পারে। কারণ, এই ধারাবাহিকে আগেও অনেক চমক দেখানো হয়েছে। যেমন, আকাশের বাবা মারা যাওয়া, সন্ধ্যার প্রেমিকের মৃত্যু ইত্যাদি।

তবে আশা করা যায়, সন্ধ্যা বেঁচে থাকবে। কারণ, তিনি এই ধারাবাহিকটির প্রধান চরিত্র। তার মৃত্যু হলে ধারাবাহিকটির শেষ হয়ে যাবে।

দর্শকরা আশা করছেন, সন্ধ্যা বেঁচে থাকবে এবং তিনি এবং আকাশের ভালোবাসা জয়ী হবে।

Back to top button