বিনোদন

‘আমাকে নিতে গেলে বড় বাজেট লাগবে’! ছোটপর্দায় কামব্যাক প্রসঙ্গে বিস্ফোরক অপরাজিতা

বাংলা বিনোদন জগতের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। তিনি ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও কাজ করেছেন। তিনি জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালে অভিনয় করেছিলেন। এই সিরিয়ালটি ডিসেম্বরে শেষ হয়েছে।

লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়াল শেষ হওয়ার পর এখনও পর্যন্ত ছোট পর্দায় ফেরার নাম নেই অপরাজিতা আঢ্যর। তবে তিনি বর্তমানে বাংলা সিরিয়ালের জগৎ থেকে দূরে থাকলেও ছোট পর্দায় এখনও প্রায় রোজদিনই দেখা যায় অভিনেত্রীকে। আসলে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ঘরে ঘরে জি বাংলার হাত ধরে বিভিন্ন জেলার বিভিন্ন শহরে হাজির হচ্ছেন অভিনেত্রী।

অল্পদিনেই অপরাজিতা সঞ্চালিত এই শো বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। তবে একসময় কিন্তু বাংলা সিরিয়ালের হাত ধরেই আজকের এইজায়গায় পঞ্চান্নতে পেরেছেন অভিনেত্রী,পেয়েছেন সাফল্যের স্বাদ। তাই স্বাভাবিকভাবেই দর্শকদের মনে কৌতূহল আবার কবে সিরিয়ালে দেখা যাবে পর্দার এই ‘হাসিখুশি’ লক্ষ্মীকাকিমাকে?

সম্প্রতি এপ্রসঙ্গে সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন খোদ অভিনেত্রী নিজেই। সেখানে অভিনেত্রীর স্পষ্ট জানিয়েছেন তাকে নিত গেলে বড় বাজেট লাগে। অভিনেত্রীর কথায় ‘যেহেতু আমাকে নিয়ে সিরিয়াল করা আর্থিক ভাবেও অনেকটা বড় জায়গা রাখে। আমাকে নিতে গেলে মানুষকে ভাবনা-চিন্তা করতে হয়। কারণ অর্থের একটা বড় জায়গা আছে।’

বাংলা সিরিয়ালের গল্প নিয়ে খানিক অভিযোগে সুরেই অভিনেত্রী বলেছেন ‘টেলিভিশনে এখন একটা ট্রেন্ড চলছে একরকমের গল্প। একটা সিরিয়ালের একরকমের গল্প হিট করে যাচ্ছে মানে সেরকমই। আমাকে নিয়ে অন্যরকম কিছু না ভাবলে এই মুহূর্তে আমি করার কথা ভাবছি না। করব অবশ্যই। চরিত্রটা আমার পছন্দের হতে হবে’।

অভিনেত্রীর সংযোজন ‘টেলিভিশন আমার খুব পছন্দের জায়গা। আমি অপরাজিতা আঢ্য হয়েইছি টেলিভিশনের জন্য। সুতরাং আমি টেলিভিশনে ফিরবই। তবে সেটা শর্তসাপেক্ষ।’

Back to top button