বিনোদন

আমাকে অপমান করা মানুষগুলোর মধ্যেই অনুশোচনা হবে! নাম না করেই অভিষেককে নিয়ে বিস্ফোরক দিয়া মুখার্জী

দিয়া মুখার্জি বাংলা টিভির জগতে খুবই জনপ্রিয় অভিনেত্রী (বাংলা টিভি সিরিজের অভিনেত্রী)। বহু বাংলা সিরিয়ালে তাঁকে দেখেছেন দর্শক। নায়িকা হোক বা সহায়ক চরিত্রে, তিনি তার পরিণত অভিনয় দিয়ে সবাইকে চমকে দিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন তিনি।

সীমারেখা থেকে নেতাজি ও মিঠাই পর্যন্ত বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে দর্শক দিয়াকে দেখেছেন। তিনি মূলত মিঠাই সিরিজে শ্রীতমার ভূমিকার কারণে ব্যাপক জনপ্রিয়তা পান। সিরিজ শেষ হওয়ার পর, দিয়া “ভালোবাসার 100 উপায়” শিরোনামের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেন। এই প্রকল্পে কাজ করে দিয়া যেমন খুশি, তেমনি তার ভক্তরাও।

দিয়াকে মূলত ধারাবাহিকেই দেখেছেন দর্শক। অভিনেতা অভিষেক বোসের সাথে একসাথে, তিনি টিভি সিরিজ সিমারেহাতে অভিনয় করেছিলেন। তাদের জুটি খুব জনপ্রিয় হয়ে ওঠে। কথিত আছে অভিষেক-দিয়ার প্রেমের শুরু সেখান থেকেই। এরপর তাদের আবার একসঙ্গে দেখা গেছে টিভি সিরিজ নেতাজিতে।

প্রথম থেকেই নিজের সম্পর্ক গোপন করেননি অভিষেক-দিয়া। তাদের মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়। কিন্তু হঠাৎ করেই তাদের সম্পর্কের অবনতি হয়। জানা গেছে, দুই পরিবারের মতবিরোধের জেরে বিচ্ছেদের পথে নেমেছিলেন অভিষেক-দিয়া।

অভিষেক বর্তমানে অভিনেত্রী সুরভী মল্লিকের সঙ্গে ডেট করছেন। কিন্তু দিয়া এখনও অবিবাহিত। অভিনেত্রী বলেন, কোনও সম্পর্কে জড়ালে তিনি নিজের সবটুকু উজাড় করে দেন। সেই মানুষটা ছাড়া আর কোনও কিছুতেই মনোনিবেশ করতে পারেন না। আর এটা কেরিয়ারের জন্য ভীষণ খারাপ। সেই জন্য এই মুহূর্তে স্রেফ নিজের কেরিয়ারের ওপরেই ফোকাস করতে চান তিনি।

পাশাপাশি দিয়া বলেন, তিনি একেবারেই প্রতিশোধ প্রবণ মানুষ নন। কেউ যদি তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন তাহলে তিনিও পাল্টা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করায় বিশ্বাস করেন না। ‘মিঠাই’র শ্রীয়ের কথায়, নিজের কাজের মাধ্যমে তিনি নিজেকে এমন পর্যায়ে নিয়ে যেতে চান যেখানে তাঁকে অপমান করা মানুষগুলোর মধ্যেই অনুশোচনা বোধ তৈরি হয়।

Back to top button