বিনোদন

আবারো কি একসঙ্গে কখনো ফিরবে দেব-শুভশ্রী জুটি? উত্তরে যা বললেন রাজ চক্রবর্তী

দেব এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। তারা একসঙ্গে অনেক হিট ছবিতে অভিনয় করেছেন। তাদের জুটি অনস্ক্রিনে যতটা জনপ্রিয় ছিল, বাস্তবেও ততটাই চর্চায় ছিল তাদের প্রেম।

কিন্তু ২০১৫ সালে তাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়লে তাদের ভক্তরা হতাশ হয়ে পড়েন। বিচ্ছেদের পর থেকে তারা আর একসঙ্গে কাজ করেননি। এমনকি তাদের শেষ অভিনীত ছবি ‘ধূমকেতু’ও মুক্তি পায়নি।

দেব এবং শুভশ্রী এখন নতুন জীবনে এগিয়ে চলেছেন। দেব অভিনয় করছেন এবং পরিচালনা করছেন। শুভশ্রী অভিনয় করছেন এবং রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ে করেছেন।

দর্শকরা এখনও দেব এবং শুভশ্রীর জুটিকে ফিরে পেতে চান। তারা চান তাদের আবার একসঙ্গে ছবিতে দেখা যাক। কিন্তু দেব এবং শুভশ্রী এখনও তাদের ভবিষ্যত সম্পর্কে কিছু বলেননি।

তবে দেবের পরিচালিত নতুন ছবি ‘আবার প্রলয়’ মুক্তির আগে পরিচালক রাজ চক্রবর্তীকে দেব-শুভশ্রী জুটিকে আবার একসঙ্গে ফিরিয়ে আনার সম্ভাবনা সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল। তিনি বলেন, “আবার প্রলয় মুক্তি পাবে আগামী ১১ তারিখ। আপাতত সেটার উপরেই ফোকাস রয়েছে আমার। ভবিষ্যতে আমি কী করবো না করবো সেটা বরং ভবিষ্যতের জন্যই তোলা থাক।”

দেব এবং শুভশ্রীর ভক্তরা এখনও তাদের জুটিকে ফিরে পেতে আশা করছেন। তারা আশা করছেন যে একদিন তারা আবার একসঙ্গে ছবিতে দেখা যাবে।

Back to top button