বিনোদন

অনুরাগের ছোঁয়া-মিঠাইও ফেল! TRPতে সবথেকে বেশিবার ‘বেঙ্গল টপার’ সিরিয়াল কোনটা জানেন?

বাংলা টেলিভিশনে টিআরপি (টার্গেট রেটিং পয়েন্ট) হল একটি গুরুত্বপূর্ণ পরিমাপ। এটি দেখায় যে কোনও সিরিয়াল দর্শকরা কতটা দেখছেন এবং কতটা পছন্দ করছেন। তাই যে কোনও সিরিয়ালের জন্য টিআরপি খুবই গুরুত্বপূর্ণ। স্টার জলসা এবং জি বাংলা হল বাংলা টেলিভিশনের দুটি প্রধান চ্যানেল। এই দুই চ্যানেলই সবসময় টিআরপি নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে।

বাংলার সেরা ৫ টিআরপি টপার সিরিয়াল হল:

১. মা (Star Jalsha) – ৭২ বার
২. অনুরাগের ছোঁয়া (Zee Bangla) – ৩৬ বার
৩. মিঠাই (Zee Bangla) – ৫৬ বার
৪. কৃষ্ণকলি (Zee Bangla) – ৩৩ বার
৫. কুসুম দোলা (Star Jalsha) – ৩২ বার

এই সিরিয়ালগুলি সবই দর্শকদের কাছে খুব জনপ্রিয়। তারা সবই ভাল গল্প, ভাল অভিনয় এবং ভাল পরিচালনায় তৈরি। তাই তারা এত জনপ্রিয় হয়েছে।

মা সিরিয়ালটি ২০০৯ সালে স্টার জলসায় প্রচারিত হয়েছিল। এটি একটি পারিবারিক ড্রামা সিরিয়াল। সিরিয়ালটিতে মায়ের মমতা, মায়ের ভূমিকা এবং মায়ের সন্তানের প্রতি ভালবাসা নিয়ে দেখানো হয়েছে। সিরিয়ালটি দর্শকদের কাছে খুব জনপ্রিয় হয়েছিল এবং এটি বাংলা টেলিভিশনের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে একটি হয়ে উঠেছে।

অনুরাগের ছোঁয়া সিরিয়ালটি ২০১৯ সালে জি বাংলায় প্রচারিত হয়েছিল। এটি একটি রোমান্টিক ড্রামা সিরিয়াল। সিরিয়ালটিতে দুই প্রেমিকের গল্প দেখানো হয়েছে। তারা দুজনেই খুব ভাল অভিনয় করেছেন এবং তাদের জুটি দর্শকদের কাছে খুব পছন্দ হয়েছে। তাই সিরিয়ালটি খুব জনপ্রিয় হয়ে উঠেছে।

মিঠাই সিরিয়ালটি ২০১৯ সালে জি বাংলায় প্রচারিত হয়েছিল। এটি একটি কমেডি ড্রামা সিরিয়াল। সিরিয়ালটিতে একটি মেয়ের গল্প দেখানো হয়েছে। সে খুবই ভাল রান্না করতে পারে এবং সে তার রান্নার মাধ্যমে সকলের মন জয় করে। তাই সিরিয়ালটি খুব জনপ্রিয় হয়ে উঠেছে।

কৃষ্ণকলি সিরিয়ালটি ২০১৬ সালে জি বাংলায় প্রচারিত হয়েছিল। এটি একটি ঐতিহাসিক ড্রামা সিরিয়াল। সিরিয়ালটিতে কৃষ্ণকলি নামের এক হিন্দু মেয়ের গল্প দেখানো হয়েছে। সে একজন মুসলিম রাজকুমারকে বিয়ে করে এবং তার সাথে তার একটি সুখী সংসার হয়। তাই সিরিয়ালটি খুব জনপ্রিয় হয়ে উঠেছে।

কুসুম দোলা সিরিয়ালটি ২০১০ সালে স্টার জলসায় প্রচারিত হয়েছিল। এটি একটি পারিবারিক ড্রামা সিরিয়াল। সিরিয়ালটিতে কুসুম দোলা নামের এক মেয়ের গল্প দেখানো হয়েছে। সে একজন খুব ভাল মেয়ে এবং সে তার পরিবারকে খুব ভালবাসে। তাই সিরিয়ালটি খুব জনপ্রিয় হয়ে উঠেছে।

এই সিরিয়ালগুলি সবই বাংলা টেলিভিশনের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। তারা সবই ভাল গল্প, ভাল অভিনয় এবং ভাল পরিচালনায় তৈরি। তাই তারা এত জনপ্রিয় হয়েছে।

Back to top button