বিনোদন

‘অনির্বাণ মাল্টি ট্যালেন্টেড মানুষ, আমরা ছোটখাট অভিনেতা’ : দেব

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের সৃষ্টি ব্যোমকেশ বক্সী একজন জনপ্রিয় গোয়েন্দা চরিত্র। তিনি বহু বছর ধরে বই, সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন। বর্তমান প্রজন্মে ব্যোমকেশ চরিত্রে সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের একজন হলেন অনির্বাণ ভট্টাচার্য। তিনি সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় ব্যোমকেশ ও দূর্গরহস্য ওয়েব সিরিজে ব্যোমকেশের চরিত্রে অভিনয় করেছেন। এই সিরিজটি বেশ জনপ্রিয় হয়েছে এবং অনির্বাণের অভিনয় প্রশংসিত হয়েছে।

অনির্বাণের পাশাপাশি ব্যোমকেশ চরিত্রে অভিনয় করেছেন দেব। তিনি বিরসা দাশগুপ্তের পরিচালনায় ব্যোমকেশ ও দূর্গরহস্য সিনেমায় ব্যোমকেশের চরিত্রে অভিনয় করবেন। এই সিনেমাটি আগামী ১১ অগাস্ট মুক্তি পাবে।

দুটি ব্যোমকেশ ও দূর্গরহস্য সিনেমা এবং ওয়েব সিরিজের মধ্যে তুলনা করা হয়েছে। কেউ কেউ বলেছেন যে অনির্বাণ ভট্টাচার্যের ব্যোমকেশ চরিত্রটি বেশি সঠিক। অন্যরা বলেছেন যে দেবের ব্যোমকেশ চরিত্রটি বেশি আকর্ষণীয়।

এ বিষয়ে দেবকে প্রশ্ন করা হয়েছিল। অনির্বাণ অভিনীত ব্যোমকেশ কেমন লাগে? তাঁর পরিচালিত ‘বল্লভপুরের রূপকথা’ ছবিটির ভূয়সী প্রশংসা করে দেব বলেন, ‘পরিচালক হিসেবে অনির্বাণ খুব দক্ষ। আসলে ও একজন মাল্টি ট্যালেন্টেড মানুষ। আমরা ছোটখাট অভিনেতা আমাদের মতো করে কাজ করছি’।

ব্যোমকেশ ও দূর্গরহস্য সিনেমাটি দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারসের ব্যানারে তৈরি হচ্ছে। দেব এই ছবিতে ব্যোমকেশের চরিত্রে অভিনয় করবেন। তাঁর সত্যবতী চরিত্রে অভিনয় করবেন রুক্মিনী মৈত্র। অজিতের চরিত্রে অভিনয় করবেন অম্বরীশ ভট্টাচার্য।

ব্যোমকেশ ও দূর্গরহস্য সিনেমাটি আগামী ১১ অগাস্ট মুক্তি পাবে।

Back to top button