রাজ্যনিউজরাজনীতি

তৃণমূলে যোগদান করলেন অভিনেত্রী সায়ন্তিকা, মিমি-নুসরতের সহযোদ্ধা হিসেবে তিনিও নামলেন ময়দানে

এগিয়ে এসেছে ভোট। তাই চারিদিকে চলছে জোরকদমে প্রস্তুতি। টলিপাড়া থেকে শুরু করে সব জায়গায় চলছে রংবদলের খেলা। তারকাদের মধ্যে কেউ বেঁচে নিয়েছে গেরুয়া রং তো কেউ বেছে নিয়েছে সবুজ। বসন্তের উৎসব হোলি এখনো শুরুই হয়নি কিন্তু অনেকে সবুজ গেরুয়া নিয়ে মেতেছে। গোটা টলিউড বর্তমানে দুটি ভাগে ভাগ হয়ে গিয়েছে।

বাংলা টলি অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় যোগ দিয়েছেন তৃণমূলে। সায়ন্তিকা একটি সংবাদ গণমাধ্যমে জানান, “আমার সৌভাগ্য আমি আজ তৃণমূলে যোগদান করছি”। এর পাশাপাশি তিনি আরও বলেন যে,”দিদির পাশে আগেও ছিলাম, আগামীদিনেও থাকব। দিদি আমায় যে গুরুদায়িত্ব দিয়েছেন তা যেন পালন করতে পারি।”

টলিউডের বহু তারকা বিজেপিতে যোগদানের পাশাপাশি কিছু তারকা যোগদান করেছেন তৃণমূলে। অভিনেত্রী মিমি, নুসরত এর পাশাপাশি রাজ চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়, দীপঙ্কর দে, উস্তাদ রাশিদ খানের মেয়ে শাওনা খান, অভিনেতা ভরত কল, জল নূপুর’-এর অভিনেত্রী লাভলি মিত্র, প্রমূখরাও যোগদান করেছেন তৃণমূলে। চারিদিকে আওয়াজ উঠছে ‘খেলা হবে’।

অভিনেত্রী সায়ন্তিকা এদিন তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। তৃণমূল ভবনে এদিন উপস্থিত ছিলেন পার্থ চট্টোপাধ্যায়, ব্রাত্য বসুর। এনাদের হাত থেকেই পতাকা তুলে নেন সায়ন্তিকা। তৃণমূলে যোগদান করার পর সায়ন্তিকা বলেন যে, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ, আমাকে এই সুযোগ করে দেওয়ার জন্য। যে দায়িত্ব দেওয়া হবে, সেটা যেন আমি ঠিকভাবে পালন করতে পারি, এজন্য আশীর্বাদ করুন।”

Back to top button