অফবিট

রাস্তায় দেখা গেলো অবাক করা অদ্ভুত গাড়ি, অর্ধেক গরু গাড়ি আর অর্ধেক এম্বাসেডার, ভাইরাল ভিডিও

ছিল রুমাল হয়ে গেলো বিড়াল, সুকুমার রায়ের ‘আবোল তাবোল’ হাস্যকৌতুক পূর্ণ সেই মজার গল্পের শুরুটা মনে আছে অনেকের। সরকমী একটি মজার ভিডিও এবার ইন্টারনেটে ভাইরাল হলো যেখানে দেখা যাচ্ছে একটি গাড়ির অর্ধেক অংশ গরুর গাড়ি আর বাকি অর্ধেকটা এম্বাসেডর। যে গরুর সামনে রয়েছে দুটি ষাঁড় আর সেই গরু দুটির সাথে জুড়ে দেওয়া হয়েছে এম্বাসেডরের মতো একটি গাড়িকে। সামনে দুটি ষাঁড় আর পেছনে এম্বাসেডর এরকমই একটি গাড়ি ঘুরে বেড়াচ্ছে শহরের রাস্তায়।

যদিও এই ধরণের গাড়ি দেখে প্রথমে সকলেই অবাক হবেন।তবে এমন হাস্যকর জিনিস রাস্তায় সচরাচর দেখা যায় না। এই গাড়ির ভিডিও টুটারে পোস্ট করে ভারতের শিল্পপতি আনন্দ মহিন্দ্রা মজা করে লিখেছেন আমার মনে হয়না এতো কম খরচে টেসলা র মতো অন্যান্য কোম্পানি পুনর্নবীকরণ শক্তির জন্য এমন গাড়ি বানাতে পারবে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যে সেই মজার ভিডিওটি দেখেছেন ৩ লক্ষ মানুষ। এছাড়াও অনেক মানুষ সেই ভিডিওটি প্রসঙ্গে বিভিন্ন মন্তব্য করেছে। তবে ভিডিওটি মজার হলেও যিনি ওই গাড়ি বানিয়েছেন তার বুদ্ধির প্রশংসা করেছেন অনেকে। আর একটা কথা আবার সত্যি প্রমাণিত হয়ে ওঠে যে ইচ্ছে থাকলে উপায় হয়। কিছুদিন আগেও লকডাউন চলাকালীন সময়ে দেখা গিয়েছিলো এক বাবা তার ছেলের জন্য অর্থের অভাবে সাইকেল কিনে দিতে পারেনি বলে ছেলে নিজে উপায় বের করে তৈরী করেছিলেন সাইকেল।

Back to top button