বিনোদন

হট প্যান্টের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে নিতম্ব, মালাইকার ভরা যৌবনের শরীরী নেশায় মেতে উঠলেন ফ্যানেরা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। মালাইকা বরাবরই লাইমলাইট-এ রয়েছেন।মালাইকা কখন কি করছেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন এই সব কিছু জানতে মুখিয়ে থাকেন ভক্তেরা।। তবে এদিকে সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। যা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। তার সঙ্গে বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুনের কাপুরের সম্পর্কের কথা যেন কারো অজানা নয়, এমনকি তাদের দুজনকে নিয়ে বিটাউনে কম জলঘোলা হয়নি। তবে জানেন কি ৪৬বছর বসেও মালাইকার যেন শরীরে বিন্দুপরিমাণ ছাপ পড়েনি। বলিউডে ক্যারিয়ার গড়তে আগ্রহীদের কাছে অনুসরণীয় মালাইকা আরোরা।

অনেকেই মনে করেন মালাইকার এই ফিটনেস ধরে রাখা যেন তার এক গোপন রহস্য। আর এই কথা যেন প্রায়ই নেটিজদের আড্ডাতে উঠে এসেছে। কিন্তু কিভাবে তিনি এখনো ফিটনেস ধরে রেখেছেন? তবে মালাইকার কাছে এমন কোনো গোপন রহস্য নেই যে সে আজীবন উদ্ভিন্ন যৌবনা হয়ে থাকবেন।

আসলে বলিউডের ছাইয়া ছাইয়া গার্ল অভিনেত্রী মালিক জানেন কিভাবে দেহের ফিটনেস ধরে রাখতে হয়। নিজের ফিটনেস ধরে রাখার জন্য প্রতিদিন ঘাম ঝরাতে হয় মালাইকাকে ।সম্প্রতি মুম্বইয়ের বান্দ্রায় একটি স্যালনের বাইরে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হলেন মালাইকা আরোরা।ফ্লোরাল প্রিন্টেড অফ শোল্ডার টপ, ডেনিম শর্টসের ফাক দিয়ে উঁকি দিচ্ছে নিতম্ব। মুহূর্তের মধ্যে মালাইকার এই ছবিটি ছড়িয়ে পরে নেটদুনিয়ায়।

Back to top button