বিনোদন

বিগ সাইজ ‘নিতম্ব’, উন্মুক্ত পিঠে পরপুরুষের আলিঙ্গন, কার সঙ্গে শরীরী খেলায় মত্ত সুহানা, ভাইরাল ছবি

এখন চলছে ২০২১ সাল। বদলে গেছে জামান ,বদলে গেছে ট্রেন্ড। আমরা সবাই এখন আপডেট । আর আমরা প্রত্যেকে এখন সারাদিনের মধ্যে অনেকটা টাইম কাটাচ্ছি সোশ্যাল মিডিয়ায়।আর সোশ্যাল মিডিয়ায় আমাদের সামনে প্রতিনিয়ত আমাদের সামনে চলে আসে কত কিছু।

বলিউড আর বাদশা নাম পরিচিত ‘শাহরুখ খান’। তার একটি মেয়ে আছে ,যার নাম সুহানা খান। অভিনয় জগতে পা দেওয়ার আগেই রীতিমতো ষ্টার সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সুহানা খানের ছবি হোক বা ভিডিও ভাইরাল হয়েই যায় নেট জগতে। সম্প্রতি এমনি এক ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যা দেখে চক্ষুচড়ক গাছ হয়ে যায় সুহানা ফ্যানেদের ।

সুহানার ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে, দুই বন্ধুর সঙ্গে সেক্সি পোজে ছবি শেয়ার করেছেন সুহানা,যেখানে সুহানার সেক্সি ফিগারকেও ছাপিয়ে গেছে বিগ সাইজ নিতম্ব। সুহানার এই ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। ছবিটি পোস্ট করেই যেন লাইমলাইটে চলে এসেছেন শাহরুখ কন্যা সুহানা। শুধু তাই নয়, সুহানার সঙ্গে যে ছেলেটি রয়েছে তাকে নিয়েও জল্পনা শুরু হয়েছে।

প্রসঙ্গত, সুহানা মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পাশ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন। সুহানা এখন রয়েছে নিউ ইয়র্কে ,পড়াশোনার মাঝে ফাঁকা পেলেই বন্ধুদের সাথে পার্টি করতে ব্যস্ত সুহানা খান।

Back to top button