ভাইরাল ভিডিওবিনোদন

বয়সের তোয়াক্কা না করে গুনগুনের সাথে পাল্লা দিয়ে নাচে মগ্ন সদ্য বিবাহিত জ্যাঠাই ও বড়মা, রইলো ভিডিও

ষ্টার জলসায় একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘খড়কুটো’। কয়েক সপ্তাহ ধরে এই ধারাবাহিকের টিআরপি কমে গেলেও আবার ধীরে ধীরে ফিরছে এই ধারাবাহিকের টিআরপি। গল্পে আসছে নতুন টুইস্ট। এই ধারাবাহিকে ‘গুনগুন ওরফে তৃনা সাহা নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মাতিয়ে রেখেছেন। সকলে অপেক্ষা করে থাকে তার দুস্টুমি ও সৌজন্যের সাথে রসায়ন দেখার জন্য। কিছুদিন আগেই তারা আবার সাত পাকে বাধা পড়লেন।

এর কিছুদিন পরেই দেখা গেল যে সৌজন্যের জ্যাঠাই ও বড়মা আবার বিয়ের পিঁড়িতে বসলেন। এর কারণ হল হল সম্প্রতি ছিল জ্যাঠাই ও বড়মার বিবাহবার্ষিকী। আর এদিন বউয়ের সাজে একদম নতুন বর বউ সেজে বিয়ের পিঁড়িতে বসলেন তারা।

এদিন নতুন পাঞ্জাবি-ধুতি, মাথায় টোপর, কপালে চন্দন পরে ছাদনাতলায় হাজির হয়েছেন জ‍্যাঠাই।অপরদিকে বড়মা মাথায় লাল সিঁদুর, ঠোঁটে লাল লিপস্টিক, দুই হাতে শাঁখা-পলা, লাল বেনারসি ও সোনার চুড়ি পরে হাজির তিনি ছাদনাতলায়। বর্তমান সবকিছু মিলিয়ে যেন চলছে বেশ ধুমধাম। জ্যাঠাই ও বড়মার বিয়েতে নতুন চমক এসে জুটলো ‘খড়কুটো’ ধারাবাহিকে।

এতদিন সকলে গুনগুন ও সৌজন্যের একঘেয়ে অভিনয় দেখতে দেখতে কিছুটা বিরক্ত হলেও এবার একটি মজা পেয়েছে সেই দর্শকরা। সম্প্রতি এই ধারাবাহকিকে একটি প্রোমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে পটকা ধরেছে গান আর তার তালে তালেই নাচে মেতে উঠেছে গোটা পরিবার। গুনগুনের সঙ্গে পাল্লা দিয়ে নাচতে দেখা গিয়েছে জ্যাঠাই, বড়মাকেও। পরিবারের সকলেই মেতে উঠেছে খুশিতে। এ যেন এক এলাহী কান্ড।

Back to top button