ভাইরাল ভিডিওবিনোদন

একরত্তি ছেলেকে নিয়ে টানাটানি শুরু করে দিয়েছেন মা-মাসি, পূজার ছেলেকে কোলে নিতে চাইছেন মোনালিসা!

টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন পূজা ব্যানার্জী। তার একমাত্র ছেলে কৃশিব। গত বছর ২০২০ তে পূজা ও কুনালের কোল আলো করে আসে একমাত্র সন্তান। তাকে নিয়ে মেতে আছেন দম্পতি। ইতিমধ্যেই নেটিজেনদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন কৃশিব। পূজা তার ছেলের ছবি মাঝে মধ্যেই শেয়ার করে থাকেন অনুরাগীদের সাথে। এর মধ্যেই রীতিমত হাত পা নাড়িয়ে দুস্টুমি করতে শিখে গেছে পূজার ছেলে।

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জী। গত বছর অক্টোবর মাসে পূজা প্রথম মাতৃত্বের স্বাদ গ্রহণ করেন। প্রথম মা হওয়ায় অভিনেত্রী বেশ খুশি। দেখতে খানিকটা বড় হয়ে গেলো পূজা ও কুনালের ছেলে কৃশিব। ছেলে জন্মানোর কিছুদিন পরে তিনি ফেরেন অভিনয় জগতে। কিছুদিন আগেই পূজা অভিনীত ওয়েব সিরিজ পাপ মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে।

অভিনেত্রী জন্মসূত্রে কলকাতার বাসিন্দা হলেও কর্মসূত্রে তিনি থাকেন মুম্বাইতে। সম্প্রতি কলকাতা এসেছিলেন অভিনেত্রী সিরিজের কাজের জন্য। গর্ভকালীন অবস্থায় মাকে কাছে পাননি তিনি। সন্তান জন্মানোর পর অভিনেত্রী পরিবারের সাথে সময় কাটিয়েছেন কোলকাতাতে। অভিনেত্রী তার ছেলেকে নিয়ে নানান মজার ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি তিনি মজা করেই বানিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে ছোট্ট কৃশিব মাতৃ স্থানীয় কারোর কোলে আছেন, এদিকে একদিকে পূজা অন্যদিকে মোনালিসা কৃশিবকে কোলে নেওয়ার জন্য টানাটানি করছে। এদিকে ব্যাকগ্রাউন্ডে মিউসিক বাজছে listen to me now। বাচ্চাকে কোলে নেওয়া নিয়ে পূজা ও মোনালিসার সাথে একেবারে কাড়াকাড়ি লেগে যায়। তার মধ্যে ওই মহিলা কৃশিবকে নিয়ে চলে যায়। ভিডিওটি খুব মজার। পোস্ট-এর কমেন্ট বক্সে মা ও ছেলের জন্য নেটিজেনরা জানিয়েছেন ভালোবাসা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button