ভাইরাল ভিডিওবিনোদন

Viral: ৫ বছরের ছোট্ট মিজোরাম কন্যা সৈন্যদের সাথে গাইছে জাতীয় সংগীত, খুদের গান শুনে মুগ্ধ নেটদুনিয়া

প্রতি দেশের মানুষ তাদের দেশকে ভালোবাসে। কারণ দেশমাতৃকার চরণে নিজেকে বিলিয়ে দেওয়া সবথেকে গর্বের একটি বিষয়। তাই প্রতিটি দেশের মানুষ দেশের সংস্কৃতি ও মূল্যবোধকে গুরুত্ব দিয়ে করে বিভিন্ন ধরণের কাজ। তাই অনেকেইদেশের সংস্কৃতি ও ঐতিহ্য তুলে ধরেন নিজের প্রতিভা বিকাশের মাধ্যমে। আর তাদের সেই কর্মকান্ড নিমেষেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। আর এবার সেই ভাবেই মিজোরামের ৫ বছরের ছোট্ট এক খুদে কন্যার গাওয়া ‘জন গণ মন অধিনায়ক’ জাতীয়সংগীত টি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মিজোরামের এক পাঁচ বছরের মেয়ে সেনাবাহিনীর ইউনিফর্মে জাতীয় সঙ্গীত পরিবেশনের জন্য সবার নজর কেড়েছে। তার গাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে।গানটি শুনলে এমনিতেই মানুষের মনে কাটা দিয়ে ওঠে আর জাগরিত হয় দেশপ্রেম। আর সেই গানটি দুদার্ন্ত কণ্ঠে গেয়েছে মিজোরামের ৫ বছরের কন্যা এন্থার।

আরাধ্য ছোট মেয়েটিকে মিজোরামের লুঙ্গলেইতে 3 টি আসাম রাইফেলের সাথে জাতীয় সংগীত গাইতে দেখা যায়, যা তার নিজের শহরও। সৈন্যদের সাথে গান গাইতে গিয়ে ইস্তারকে পতাকা সালাম করতে দেখা যায়।

প্রায় দুই মিনিটের দীর্ঘ ভিডিওটি এয়ার মার্শাল অনিল চোপড়া (অবসরপ্রাপ্ত) টুইটারে শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “ভারতীয় সেনাবাহিনী মিজোরাম থেকে ইষ্টার হানমেট নামে ৫ বছর বয়সী মেয়েটির জাতীয় সংগীতের ভাইরাল গান শুনেছে। তারা তাকে এবং সেনা ব্যান্ডের সাথে জাতীয় সংগীত রেকর্ড করেছে। মেয়েটির গান ইন্টারনেটে প্রকাশ পাওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়। কেবল মন্ত্রমুগ্ধকর ছিল। মেয়েটিকেও ইউনিফর্মে দেখুন।”

Back to top button