ভাইরাল ভিডিওবিনোদন

নব্বই বছরের বৃদ্ধ সেজে মাইকেল জ্যাকসনের ছন্দে নেচে মঞ্চ কাঁপালেন মিঠুন চক্রবর্তী!

টলিউড ও বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। তাছাড়া বাঙালির একজন সেরা অভিনেতা তার পাশাপাশি তিনি একজন ড্যান্সার। তার ড্যান্স দেখার জন্য অনেকেই পাগল। যাকে বলে বলিউডের “ডিস্কো ডান্সার”। সত্তর আশির দশকে এক্কেবারে বলিউডের রাজা অভিনেতা ছিলেন মিঠুন চক্রবর্তী, কিন্তু আজ তিনি সিনিয়র অভিনেতা। কিন্তু বহু দিন কেটে গেলেও জনপ্রিয়তা কমেনি একটুও। তবে বঙ্গ ইন্ডাস্ট্রিতেও এই অভিনেতার যথেষ্ট দাপট ছিল একসময়ে, এখনও আছে যদিও।

অভিনয়ের সাথে সাথে তিনি বরাবরই নাচ নিয়ে এগিয়ে ছিলেন। বর্তমানে তিনি স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো “ডান্স ডান্স জুনিয়র ২” এর মহাগুরু।পাশাপাশি বলিউডের একজন অন্যতম ফ্যাশন সেনসেশনও তিনি। এখন অবশ্য বয়স বেড়েছে অভিনেতার, তবে তার কোনো ছাপ কিন্তু তিনি পড়তে দেননি নিজের পারফরম্যান্সে। কিন্তু বয়স বাড়লে কি হবে নিজের জৌলুশ তিনি ঠিক ধরে রেখেছেন।

সম্প্রতি মিঠুন চক্রবর্তীর একটি ভিডিও সকাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তী একেবারে অন্যলুকে। এক ৯০ বছরের বৃদ্ধ সেজেছেন তিনি, আবার তাঁর পারফরম্যান্সে ফুটে উঠেছে মাইকেল জ্যাকসনের প্রতিরূপ। তিনি সেই মঞ্চে মাইকেল জ্যাকসনের স্টাইলে নেচেই সকলকে তাক লাগিয়ে দিলেন। আসলে এই ভিডিওটি কয়েক বছর আগে ‘এন্টারটেইনমেন্ট কে লিয়ে কুছ ভি’ বলে একটি রিয়েলিটি শো-এর। যেখানে অভিনেতা এই শো-এর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অভিনেতার এই লুক দেখে প্রথমে কেউ চিনতেই পারেননি। কিন্তু পরে বুঝতে পারেন যে এই বৃদ্ধের পিছনে রয়েছেন ডান্সার মিঠুন চক্রবর্তী। তবে নেই নেই করে মিঠুন চক্রবর্তীর বয়স হল ৭০ বছর। কিন্তু বেশ কয়েকবছর অসুস্থ থাকার জন্য টেলিভিশনের পর্দায় সেভাবে দেখা যায় না কিন্তু বিভিন্ন শো-এর বিচারকের আসনে দেখা যায় অভিনেতাকে। তবে এই ভিডিওটি কয়েকবছর আগের হলেও এখন ইউটিউবে বেশ ভাইরাল হয়েছে।

Back to top button