ভাইরাল ভিডিওবিনোদন

প্রকাশ্য রাস্তার মাঝেই অরিজিৎ সিং-এর হিট গান দুর্দান্ত ভাবে গাইলেন মিঠাই, গান শুনে মুগ্ধ নেটজনতা

জী বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। এই ধারাবাহিকের একটি অতি জনপ্রিয় মুখ সৌমিতৃষা কুন্ডু। সমস্ত ধারাবাহিককে টেক্কা দিয়ে উঠে এসেছে মিঠাই। এই ধারাবাহিকের প্রত্যেকের নিপুন অভিনয়ের কারণে বর্তমানে টিআরপির শীর্ষে রয়েছে এই ধারাবাহিক। কয়েক মাসের মধ্যেই বেঙ্গল টপার মিঠাই।

এই ধারাবাহিক একঘেয়ে না হয়ে রোজ কিছুনা কিছু চমক নিয়ে হাজির হচ্ছে দর্শকদের কাছে।এই ধারাবাহিকের ভবিষ্যৎ দর্শনের জন্য চিত্রনাট্যকার থেকে সকলের বুদ্ধিমত্তার পরিচয় পাওয়া যায়।পাশাপাশি প্রত্যেকেই মিঠাই আর সিড এর রসায়ন দেখার জন্য অপেক্ষা করে থাকে ধারাবাহিক ‘মিঠাই’-এর দিকে। এদিকে ‘মিঠাই’ আর সিড এর রসায়ন দেখার জন্য দর্শকরা পাগল। প্রত্যেকেই নিজেদের মত করে চরিত্রটি ফুটিয়ে তুলেছেন এই ধারাবাহিকে।

ধারাবাহিকে মিঠাই ও সিড -এর ডিভোর্সের পর ফুলসজ্জা ও তারপর দাদুর সাথে চ্যালেঞ্জ নিয়ে মিঠাইয়ের সাথে এক মাস একসাথে থাকা নিয়ে চলছে ক্রমশ টানটান পর্ব। সিদ্ধার্থের দাদু ঠাম্মি কেউই চাননা মিঠাই সিদ্ধার্থের ডিভোর্স হোক আর তাই মোদক পরিবারের সকলেই উঠে পড়ে লেগেছে সিড মিঠাইয়ের ডিভোর্স আটকাতে। এই কারণেই দাদু তাকে চ্যালেঞ্জ দিয়েছিল। আর হয়তো মিঠাইয়ের প্রতি সিড এর একটু একটু করে মন গলছে।

মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু সবসময় হাসিখুশি থাকতেই ভালোবাসেন । সিড ওরফে আদৃত রায়ও বাস্তব কিছু কম নয়। তিনি বেশ ভালো গান গাইতে পারেন। অপরদিকে মিঠাইয়েরও গানের গলা বেশ ভালো। আশিকি ২ ‘ সিনেমার গান ‘তুম হি হো’ গেয়ে উঠলেন মিঠাই। তাঁর সাথে গাইলেন স্বয়ং সিদ্ধার্থও। তাদের একসাথে এভাবে গান গাইতে দেখে বেশ খুশি সকল অনুরাগীরা। তবে রিল লাইফে যাই থাকে না কেন বাস্তব জীবনে কিন্তু তাদের মধ্যে খুব মিল রয়েছে।

Back to top button