ভাইরাল ভিডিওবিনোদন

শাড়ি পরে বাঙালি সাজে মোনালি ঠাকুরের কণ্ঠে দুর্দান্ত রবীন্দ্রসংগীত, মন জয় করলো সকলের, মুহূর্তে ভাইরাল ভিডিও

সংগীত জগতের একজন জনপ্রিয় সিঙ্গার হলেন মোনালি ঠাকুর। নিজের অসাধারণ কণ্ঠের মাধ্যমে মানুষকে আনন্দ দেন করেছেন অভিনেত্রী। বাঙালি ঘরের মিষ্টি মেয়ে মোনালি ঠাকুর। ছোট্টোখাট্টো চেহারা, ফর্সা গায়ের রঙে রয়েছে একেবারে বাঙালিয়ানার ছাপ। পৈতৃক সূত্রে অভিনয় ও গানের গলা দুটোই পেয়েছেন মোনালি। কৃষ্ণকান্তের উইল সিনেমাতে জিৎ এর স্ত্রী হিসাবে তাঁর অসাধারণ অভিনয় আমরা প্রত্যেকেই দেখেছি। শুধু তাই নয় হিন্দি সিনেমা ‘লাক্সমি’ অসাধারণ অভিনয় করেছেন মোনালি ঠাকুর। পাশাপাশি তিনি জয়ী ওয়েস্টার্ন লুকে থাকুন না কেন তিনি যে একজন খাঁটি বাঙালি তা তিনি প্রমান করে দিয়েছেন।

সময় যতই এগিয়ে তার সাথে সাথে সবকিছুই পাল্টে যায়। কিন্তু তিনি আধুনিক হয়েও নিজেকে অসাধারণ ভাবে তুলে ধরেছেন তার প্রমান পাওয়াই যায়। তবে সম্প্রতি গায়িকা মোনালি ঠাকুরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে তিনি শাড়ি পড়ে একেবারে বাঙালি বেশে একই মঞ্চে পারফর্ম করছেন। লাল পাড় সাদা শাড়ি পড়ে একেবারে বাঙালি বধু বেশে তিনি গান গেয়েছেন রবীন্দ্র সংগীত। এই মঞ্চেই বহু বিখ্যাত সংগীতশিল্পীরা এই মঞ্চেই এসে গান গেয়ে মানুষের মন জয় করেছিলেন।

অভিনয়ের সাথে সাথে নিজের কণ্ঠের জাদুতেও করেছেন মাত পাশাপাশি নাচেও আছে দক্ষতা। আমাদের সকলের প্রিয় রবীন্দ্র সংগীত ‘আমার বেলা যে যায়, সাঁজ বেলাতে’ এই গানটিকে অসাধারণ করে পরিবেশন করেছেন মোনালি।তিনি জী বাংলা সারেগামাপা’র মঞ্চে দীর্ঘদিন যাবৎ বিচারকের আসন অলংকৃত করেছিলেন। সেখানেও দর্শকদের মন জয় করেছিলেন মিনালি ঠাকুর। রইলো মোনালি ঠাকুরের সেই ভিডিও—

Back to top button