ভাইরাল ভিডিওবিনোদন

খালি গলায় দুর্দান্ত গান করে সকলের মন জয় করলেন সারেগামাপা’র বিদীপ্তা, তুমুল ভাইরাল ভিডিও

সারেগামাপা জী বাংলার একটি জনপ্রিয় সংগীত রিয়ালিটি শো। এই শোএর মাধ্যমে বহু দর্শক নিজেদের বিনোদন করার সুযোগ পান। এই মঞ্চে বহু প্রতিযোগী এসে নিজেদের পরিচয় তৈরী করেছেন। নিজেদের প্রতিভার প্রমান দিয়েছেন। কিন্তু গতবছর করোনা আবহয়ের জন্য সারেগামাপার সমস্ত অডিশন হয়েছিল অনলাইনে। অনলাইনে অডিশন দিয়েই সকলের মন জয় করে নিয়েছেন ছোট্ট মেয়ে বিদীপ্তা। এই বিদীপ্তা সারেগামাপা’র মঞ্চে অসাধারণ গান গেয়ে গত ছয় মাসেই মন জয় করে নিয়েছেন দর্শকদের।

সেই মঞ্চে শেষ অবধি নীহারিকা, বিদীপ্তা ও অর্কদীপ।সকল দর্শক ভেবেছিল যে নীহারিকা, বিদীপ্তা ও অনুষ্কার মধ্যে একজন বিজয়ী হবে। কিন্তু শেষ অবধি সারেগামাপায় বিজয়ী হয় অর্কদীপ মিশ্র। কিন্তু তার বিজয় নিয়েও সোশ্যাল মিডিয়ায় নানান তোলপাড় চলতে থাকে। সারেগামাপা’র মঞ্চে আসার আগেই বিদীপ্তার একটি ইউটিউব চ্যানেল আছে। সেখানেও তার ফলোয়ার সংখ্যা আছে। সেখানেও তার জনপ্রিয়তা আছে। তার পাশাপাশি তার দিদি ওখানে যথেষ্ট সকলের মন জয় করেছেন। তিনিও সারেগামাপার মঞ্চে দাঁড়িয়ে দুজনে মিলে একসঙ্গে অসাধারণ পারফরম্যান্স সকলকে উপহার দিয়েছেন।

বর্তমান কালে মানুষ বাড়িতে বসেই কতকিছু জানতে পারে। সোশ্যাল মিরদিয়ার জামানায় কোনো কিছুই নেই অজানা। যেখানে যাই ঘটুক না কেন তার কয়েক সেকেন্ডের মধ্যেই সকলের হাতের মুঠোয় চলে আসে। এইভাবে সারেগামাপার মঞ্চে দাঁড়িয়ে থাকা প্রত্যেকটি প্রতিযোগীর অসাধারণ পারফরম্যান্স আমাদের হাতের কাছে চলে আসে কয়েক মুহূর্তের মধ্যেই। অর্কদীপের জয় নিয়ে বিচারকদেরও নানান কথা শুনতে হয়। সেইসব মুহূর্ত ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এই মঞ্চের আরেকজন প্রতিযোগী বিদীপ্তা। তার এই গানটি বহু দর্শকের মন জয় করেছে। শুনুন সেই গান………..

 

Back to top button