Uncategorizedবিনোদন

নো মেক-আপ লুকে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতুপপর্ণা সেনগুপ্ত। বয়স বাড়লেও রূপের জেল্লা একটুও কমেনি। ৪৯ বছর বয়সে পৌঁছেও নিজেকে ফিট রেখেছেন অভিনেত্রী। করোনা আবহের সময় লকডাউনের আগে থেকে সিঙ্গাপুরে আটকে ছিলেন অভিনেত্রী ও পরিবার। এছাড়া আগের বছর দুর্গাপুজোতে বিদেশের মাটিতে বেশ হৈহুল্লোড় করে বন্ধুদের সাথে পুজো কাটিয়েছেন অভিনেত্রী।

ঋতুপর্ণা বাংলার সুন্দরী অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা ধরে রেখেছেন। এখনও পর্যন্ত ১৫০ এর বেশি সিনেমাতে অভিনয় করেছেন অভিনেত্রী। শুধুমাত্র বাংলা সিনেমাতেই নয়। তামিল তেলেগু ছবিতেও বেশ ভালোবাভাবেই অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। প্রথম দিকে গ্রামের মেয়ে অথবা গ্রাম্য বধূর চরিত্রে অভিনয় করতে দেখা যায়, পরবর্তীতে অধিনায়ক ভাবে অভিনয় করেন অভিনেত্রী।

অভিনেত্রীকে এখন সেভাবে অভিনয় বকরতে দেখা জন্য গেলেও বর্তমান যে ছবি করেন সেটিই বেশ হিট হয়। অভিনয়কে ভালোবেসে কোলকাতাতে ১০ মাস পর ফিরে এসে ক্যামেরার সামনে অভিনেত্রী। সানি রায়ের পরিচালনায় হিন্দি ছবি ‘সল্ট’এর প্রথম ছবি শ্যুটিং করতে ঋতুপর্ণা দার্জিলিং চলে যান অভিনেত্রী ঋতুপর্ণা। এই ছবির বিপরীতে চন্দন রায় স্যানালকে ঋতুপর্ণার বিপরীতে দেখা যাবে। মাঝখানে অভিনেত্রী করণাতেও আক্রান্ত হয়েছিলেন, সিঙ্গাপুরে হোম আইসোলেশন ছিলেন। এর মধ্যে নতুন হিন্দি ছবি ‘ইত্তর’ অর্থাৎ আতর-এর জন্য চুক্তি স্বাক্ষর করেন। কলকাতায় ফিরে এই দু-মাসে দেশের নানান জায়গায় ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’ ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি। এছাড়াও ‘অচেনা উত্তম’ সিনেমাতে তাকে সুচিত্রার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। একথা তিনি নিজেই জানিয়েছেন।

সমস্ত কাজকর্মের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। মাঝে মধ্যেই নানান ছবি ভিডিও পোস্ট করে থাকেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। কখনো শাড়ি তো কখনো বিকিনি সবেতেই অভিনেত্রী যেন একশোয় একশো।রোজ রোজ মেক আপ করতে করতে হাঁফিয়ে গিয়েছেন তাই রবিবার সকালে নো মেক আপ লুকে আর হাসি মুখে ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেছেন, “সুপ্রভাত রবিবার.. নো মেক আপ ডে”। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই নো মেক-আপ লুকের ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button