Uncategorizedবিনোদনভাইরাল ভিডিও

অঙ্কুশের সিনেমার গানে শ্রাবন্তীর সাথে তুমুল নাচ বিক্রমের, রাগে জ্বলছেন অভিনেতা! রইলো সেই ভিডিও

বহু বছর থেকেই জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ সকলের প্রিয় একটি শো হয়ে উঠেছে। তবে এবারের কম্পিটিশনে বয়সের কোনো সীমা নেই। আর তাই পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার মানুষ এসেছেন তাঁদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে। বহু প্রতিযোগী এসে এখন থেকেই নিজেদের খুঁজে পেয়েছেন। প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পেরেছেন এই শো-এর মাধ্যমে।

এবার ‘ডান্স বাংলা ডান্স’ এর নতুন সিজনে বিচারকের ভূমিকায় রয়েছেন বলিউডের নাচের সুপারস্টার গোবিন্দা, অভিনেতা জিৎ ও শুভশ্রী গাঙ্গুলি। নতুন ভাবে দর্শকদের কাছে ‘ডান্স বাংলা ডান্স’ পৌঁছে যাচ্ছে। থাকছে নতুন নতুন চমক।এছাড়াও সঞ্চালনায় রয়েছেন অঙ্কুশ ও বিক্রম।

চলতি সপ্তাহের পর্বে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। বাংলা সিনেমা জগতে এই মুহূর্তে শ্রাবন্তী জনপ্রিয় নায়িকা। বাংলার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম উঠে আসে। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর একটি প্রোমো সুপার ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর সঙ্গে ‘তোকে হেব্বি লাগছে’ গানে নাচতে নাচতে মঞ্চে প্রবেশ করছেন সঞ্চালক বিক্রম। কিন্তু বিক্রমের সাথে শ্রাবন্তীকে নাচতে দেখে মুখ অন্ধকার অঙ্কুশের। অঙ্কুশ এসেই মজার কথা বলেন বিক্রমকে আর তাই হেসে ফেলেন সকলে।

এরপর অঙ্কুশের রাগ দেখে বিক্রম ওখান থেকে সরে গেলেন। তারপর শ্রাবন্তীর সাথে অঙ্কুশকে নাচ করতে দেখা গেল ‘তোকে হেব্বি লাগছে’ গানেই। শ্রাবন্তী স্পেশ‍্যাল পর্বটি ইতিমধ্যেই সম্প্রচারিত হয়ে গিয়েছে। জি বাংলা ছাড়াও বরাবরের মতো এই পর্বটি দেখা যাবে ‘জি ফাইভ’ অ্যাপেও। সবকিছু মিলিয়ে এদিনের শো একদম জমে উঠেছে। পুরো জমজমাট পর্ব হয়ে ওঠে প্রত্যেকটি তারকার উপস্থিতিতে।

Back to top button