Uncategorizedবিনোদন

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে কুরুচিকর মন্তব্যের মুখে ‘রান্নাঘর’-এর সুদীপা, যোগ্য জবাব দিলেন সুদীপা

বাংলা টেলিভিশন শো-এর মধ্যে জী বাংলায় অত্যন্ত জনপ্রিয় শো সুদীপার ‘রান্নাঘর’। বিকেল হলেই কাজের শেষে বাড়ির মা-কাকিমার সকলেই টিভির সামনে বসে পড়েন রান্নাঘর-এ সুদীপার নানা রকম রান্নাবান্না দেখার জন্য। সুদীপার ‘রান্নাঘর’ অনেকের কাছেই খুব প্রিয় একটি শো।

এখনকার দিনে মানুষ সোশ্যাল মিডিয়ায় সবসময় অ্যাক্টিভ থাকেন। তারকারা তাদের বেশিরভাগ খবর সোশ্যাল মরেডিয়ার ভমাধ্যমে সকলের কাছে পৌঁছে দেন। প্রতিনিয়ত যেকোনো মুহূর্তের আপডেট দিয়ে থাকেন। এই পোস্টার জন্য কোনো সময় তারা প্রশংসিত হন অথবা কোনো সোমতী তাদের ট্রলের মুখে পড়তে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

মাঝে মধ্যেই সুদীপা বিভিন্ন ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এবারে সুদীপা একটি জামদানি শাড়ি আর সোনার গয়নায় নিজেকে সাজিয়ে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ছবিটি পোস্ট করে বেশ প্রশংসিত অভিনেত্রী। কিন্তু এর মধ্যেও কিছু সংখ্যক লোক থাকে যারা সুদীপার এই ছবি নিয়ে কুরুচিকর মন্ত্যব্য করেন। একজন লেখন, “এত সুখের জীবন, সোনায় মোড়া। সত্যি তো এমনি ভাবে যাবে বলেই তো অগ্নিদেবকে বিয়ে। হ্যাটস অফ।” এর উত্তর সুদীপা লেখেন,”মানে? আমার কি নিজের যোগ্যতা নেই, একখানা সোনার হার কেনার? ভীষণ খারাপ লাগে, যখন মেয়েরাই মেয়েদের টেনে নামিয়ে এনে ছোট করে, ছি!”

আর একজন সুদীপাকে কমেন্ট করে লেখেন,”আসলে দিদি সবার এমন করে দিন যায় না । আপনার সোনায় মোড়া দিন হিরেতে মোড়া রাত তাই সব‌ই রঙিন । লকডাউনে কাজ হারিয়ে পরিবারের মুখে অন্ন না তুলে দিতে পারা হাতের মর্ম আপনার সোনায় মোড়া হাত বুঝবে না।” এর উত্তরও সুদীপা নিজেই দিয়েছেন,”বোঝার জন্য মন লাগে। আর কিছু নয়।” মুহূর্তেই ভাইরাল রান্নাঘরের এই পোস্ট।

Back to top button