Uncategorizedনিউজবিনোদন

সৌমিত্রের পাঁচ মাস পরেই চলে গেলেন স্ত্রী দীপা, সমগ্র সিনেমা জগতে শোকের ছায়া

বাংলা চলচ্ছিত্রের একজন কিংবদন্তি সেরা নায়ক হল সৌমিত্র চট্ট্যোপাধ্যায়। বাংলা চলচিত্রকে একটি অন্য জায়গায় নিয়ে গেছেন সৌমিত্র চট্ট্যোপাধ্যায়। গত বছর আমাদের সকলকে ছেড়ে ও বাংলা সিনেমা জগৎ থেকে চিরতরে বিদায় নিয়েছেন অভিনেতা সৌমিত্র চট্ট্যোপাধ্যায়। এইবছর একই পথে হাঁটলেন তার স্ত্রী দীপা চ্যাটার্জী। আজ তার মৃত্যু হয়। গোটা সিনেমা জগৎ শোকস্তব্ধ।

কিংবদন্তি নায়ক সৌমিত্রের একমাত্র প্রেরণা ছিলেন স্ত্রী দীপা। ক্যামেরার সামনে কখনও বিশেষ দেখা না গেলেও এক হাতে সংসার সামলেছেন। বন্ধুবৎসল, আত্মত্যাগী, এবং ধৈর্যশীল নারী ছিলেন সৌমিত্র চট্ট্যোপাধ্যায়ের স্ত্রী দীপা।

সৌমিত্র চট্ট্যোপাধ্যায়ের সঙ্গে স্ত্রী দীপার আলাপ হয় কলেজ লাইফ থেকেই। ক্যামেরার আড়ালে থাকা এই মানুষ কলকাতার লেডি ব্রেবোর্ন কলেজ থেকে ফিলোসফি হনার্স নিয়ে পড়াশুনো করেন দীপা।দারুন ব্যাডমিন্টন খেলতেন তিনি এবং বাংলার এক নম্বর ব্যাডমিন্টন প্লেয়ার ছিলেন স্ত্রী দীপা চট্ট্যোপাধ্যায়।

সৌমিত্র চট্ট্যোপাধ্যায়ের স্ত্রী দীপা এই মানুষটি যিনি খেলাকে ভীষণ ভালোবাসতেন। শুধুমাত্র সৌমিত্রের জন্য ব্যাডমিন্টন থেকে সরে আসেন। এরপর নিজে হাতে পুরো সংসারটাকে গুছিয়ে সামলেছেন। গত বছর সৌমিত্র মারা যাওয়ার সময় স্ত্রী দীপাও অসুস্থ ছিলেন। তখনও একদম শয্যাশায়ী ছিলেন তিনি। কিন্তু এখন সকলকে ছেড়ে পরলোকগমন করেছেন সৌমিত্র চট্ট্যোপাধ্যায়ের স্ত্রী দীপা।

Back to top button