Uncategorizedবিনোদন

সাক্ষাৎ যেন দেবদূত হয়ে ১ বছরের ছোট্ট আহমেদকে নতুন জীবন দান করলেন সোনু সুদ

সারা বিশ্বে যখন করোনা থাবা মেরেছিলো। সারা বিশ্বকে গৃহবন্দী করেছিল করোনা নামক মারণ ভাইরাস। কেউ ঘর থেকে বেড়োনোর সাহস পেত না। সেই সময় দেবদূতের মত অভিনেতা সোনু সুদ নানা জায়গায় আটকে থাকা শ্রমিকদের বাড়ি পৌঁছনোর ব্যবস্থ্যা করেছিলেন। করোনা যোদ্ধাদের জন্য খুলে দিয়েছিলেন নিজের হোটেলের দরজা। পড়ুয়াদের ফিরিয়ে আনার জন্য পাঠিয়েছিলেন বিশেষ জেট।

বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হলেন সোনু সুদ। বলিউডে সোনু সুদকে অভিনয়ে ভিলেন হিসেবেই সকলে জানে। কিন্তু তিনি রিয়েল লাইফে সত্যিই একজন হিরো। মানুষের মনের গভীরে জায়গা করে নিয়েছেন অভিনেতা সোনু সুদ। সোনু সুদ নিজের এই মহানুভবতার জন্য কিছুদিন আগেই স্পেশ্যাল হিউম্যানিটেরিয়ান অ্যাকশন অ্যাওয়ার্ড’ পেয়েছেন তিনি।

যার মধ্যে অপরকে সাহায্য করার মানসিকতা আছে সে কখনই কারো কষ্ট দেখে থিম থাকতে চায়
না। লক ডাউনে মানুষকে সাহায্য করার জন্য নিজের সম্পত্তি পর্যন্ত বন্ধক রেখেছিলেন সোনু সুদ।

শুধু যে লকডাউনেই নিজের মহানুভবতার পরিচয় দিয়েছেন তা কিন্তু নয়। সম্প্রতি একটি এক বছরের ছোট্ট শিশুর জীবন দাতা হয়ে পাশে দাঁড়ালেন সোনু সুদ। ছোট্ট আহমেদের ফুসফুসে রয়েছে একটি ছিদ্র, যার চিকিৎসার জন্য প্রচুর টাকার প্রয়োজন। বাবা-মায়ের সেই সামর্থ্য নেই যে চিকিৎসা করবে। তাই সোনু সুদ দেবদূতের মত তাদের পাশে দাঁড়ালেন। সমস্ত চিকিৎসার দায়িত্ব নিলেন সোনু সুদ। চিকিৎসা শুরু হবে ৪ ই এপ্রিল থেকে।

Back to top button