Uncategorizedবিনোদন

উন্মুক্ত ক্লিভেজ, হট লুকে সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড় তুললেন গায়িকা নেহা কক্কর

সংগীত জগতের একটি উজ্জ্বল নক্ষত্র নেহা কক্কর। বলিউডের রিমেক কুইন হলেন নেহা কক্কর। বলিউডে তার ঘন সকলের প্রিয়। ইন্ডাস্ট্রিতে গায়িকা হওয়ার পর প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন গায়িকা নেহা কক্কর। বলিউডে বর্তমানে হিট গান মানেই নেহা কাক্করের গান। সোশ্যাল মিডিয়ায় নিজের লাইফ নিয়ে বেশ চর্চায় থাকেন গায়িকা।

নেহা সংগীতজগতে প্রবেশ করার পর নেহা হিমাংশুর প্রেমে পড়েন। নিজেরাই সেই প্রেমের কথা সকলের সামনে বলেন একটি ভিডিওতে। কিন্তু আচমকাই তাদের সম্পর্কে চির ধরে। তারপরে নেহার জীবনে আসে অডিও নারায়ণ। মাঝে এই শোনা যায় টেলিভিশন প্ল্যাটফর্মে সবাইকে সাক্ষী রেখে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা। কি৯ন্তুই শেষে কিছুই হয়নি। এরপরে গত বছর অক্টোবর মাসে নেহার রোহনপ্রীতের সঙ্গে বিয়ে হয়। তাদের বিয়ের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

আজকের নেহা কক্কর এক সময় বেশ কষ্ট করে বড় হয়েছেন। নিজের জীবনের স্ট্রাগলের সময় নেহাকে ভোজনগীতি গাইতে হয়েছিল। নেহার বাবা নেহা ও আরও দুই ভাই ভাই বোনকে খুব কষ্ট করে মানুষ করেছেন। নেহা নিজে নেটিজেনদের হাত ধরে গানের জগতে প্রবেশ করেন। তাই তিনি বুঝতে পারেন আপকামিং গায়কদের কষ্ট। নেহা নিজে খুব দয়ালু। মানুষের কষ্ট দেখে পশে না দাঁড়িয়ে থাকতে পারেন না। সম্প্রতি নেহা ইন্ডিয়ান আইডিয়াল মঞ্চে বলিউডের এক সময়ের জনপ্রিয় গীতিকার সন্তোষ আনন্দের দিকে ৫ লক্ষ্য টাকার অর্থ সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।

নেহা কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। নানান ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায় অভভিনেত্রীকে। সম্প্রতি রুবিনা দিলাইক এবং অভিনব শুক্লা অভিনীত ‘মার্জানেয়া’ গানের ভিডিও ইউটিউবে মুক্তি হয়েছে। গায়িকা ইন্ডিয়াজ আইডল মঞ্চে আসার আগে কিছু সেক্সি ছবি পোস্ট করলেন। সেখানে নীল রঙের সুন্দর লেহেঙ্গা পরে আর খোলা চুল সাথে নিউড মেক আপ সাথে মানানসই কানের দুল। লেহেঙ্গার ব্লাউজটি গোল্ডেন কাজ করা। উন্মুক্ত ক্লিভেজে দারুন হট লাগছিলো নেহাকে। নেটিজেনরা কমেন্ট করেন নেহার ছবিতে। মুহূর্তেই ভাইরাল এই পোস্ট।

Back to top button