Uncategorizedবিনোদন

মুম্বাইতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী রুক্মিণী!

আজ থেকে এক বছর আগে মার্চেই গোটা পৃথিবী জুড়ে শুরু হয়ে গিয়েছিলো লকডাউন। গোটা পৃথিবীকেই গৃহবন্ধী করেছিল মারণ ভাইরাস করোনা। বহু মানুষ আক্রান্ত হয়েছিলেন এই মাড়ান ভাইরাস করোনাতে।

এখন দিন যতই যাচ্ছে করোনা সংক্রমণ দিন দিন বেড়েই চলছে। এবারে করোনা দ্বিতীয় থাবা মারার জন্য প্রস্তুত হয়ে গেছে। আগের থেকে অনেক বেশি শক্তিশালী হয়ে গেছে করোনা। রবিবার সকালে জানা বলিউডের অ্যাকশন কুমার অর্থাৎ অক্ষয়ও করোনা আক্রান্ত হয়েছেন৷ এর আগে রণবীর কাপুর, আলিয়া ভাট, মনোজ বাজপেয়ী, সিদ্ধার্থ চতুর্বেদী, আমির খান, সঞ্জয়লীলা ভনশালী, আর মাধবন, বাপ্পি লাহিড়ী। এবারে এই তালিকায় নতুন করে যুক্ত হয়েছেন বাংলার দুস্টু-মিষ্টি অভিনেত্রী রুক্মিণী।

কলকাতা থেকে অভিনেত্রী রুক্মিণী বলিউডে হিন্দি ছবিতে কাজ করার জন্য মুম্বাইতে গিয়ে সেখানে করোনা আক্রান্ত হন। ইনস্টাগ্রাম প্রোফাইলে অভিনেত্রী নিজেই পোস্ট করে লেখেন,’আমি করোনা আক্রান্ত হয়েছিলাম ২১ দিন আগে৷ মুম্বইয়ে লীলাবতি হাসপাতালে ভর্তিও হয়েছিলাম৷ আমার মা অবশ্য নেগেটিভ ছিল৷ আমার শরীর এতটাই খারাপ হয়েছিল যে আমি সবাইকে জানাতে পারিনি৷ এখন আমার করোনার রেজাল্ট নেগেটিভ৷ ১৪ দিন কোয়ারেন্টাইনের পর আমি একেবারে সুস্থ৷ শীঘ্রই কাজ শুরু করবো”।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

বাংলার মেয়ে অভিনেত্রী রুক্মিণী বর্তমানে বলিউডে নাম লিখ্হিয়েছেন। বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী রুক্মিণী। প্রসঙ্গত রাজ চক্রবর্তীর ‘চ্যাম্প’ ছবিতে অভিনয় বকরতে দেখা যায় অভিনেত্রীকে। এই ছবিতে অভিনয় করেন রুক্মিণী-দেব। এরপর একে একে দেবের সাথে ‘ককপিট’, ‘কিডন্যাপ’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছেন অভিনেত্রী রুক্মিণী। টলিপাড়া থেকে বলিউডে অভিনেত্রীর পা রাখতে বেশ খুশি অভিনেত্রীর বয়ফ্রেইন্ড দেব। তাকে বরাবর উৎসাহ দিয়েছে অভিনেতা দেব।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

Back to top button