Uncategorizedবিনোদন

‘রাণীমা’র শাড়ির আঁচল ছড়িয়ে পড়লো মাটিতে, কার দিকে চেয়ে মুচকি হাসছেন দিতিপ্রিয়া

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। যিনি বর্তমানে অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’তে। যেখানে তাকে দেখা যায় রানীমার চরিত্রে। ‘রানী রাসমণি’তে অভিনয় করে ভক্তদের মনে একেবারে পাকা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।দর্শকেরাও যেন প্রতিদিন সন্ধ্যে সাড়ে ছয়টায় এক কাপ চা হাতে নিয়ে বসে পরে টিভির সামনে দিতিপ্রিয়াকে দেখার জন্য।

তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দিতিপ্রিয়া। প্রায়ই নানারকম ছবি পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তুলতে দেখা যায় অভিনেত্রীকে । সেই সব ছবি ভাইরালও হয়ে যায় মুহূর্তের মধ্যেই । বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। আর এবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়ার একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে হলুদ রঙের জারদৌসি বেনারসিতে দেখা গিয়েছে।আর্মচেয়ারে বসে দিতিপ্রিয়া। আর শাড়ির আঁচল ছড়িয়ে মাটিতে । গায়ে রয়েছে ভারি গয়না।চুলের খোঁপায় গেঁথেছেন ফুলের মালাও। রিল ভিডিওতে চলছে পাকিস্তানি সঙ্গীতশিল্পী রাহাত ফাতেহ আলি খানের ‘আফ্রিন আফ্রিন’ গান।ভিডিওটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দেয় অভিনেত্রীকে ।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button