Uncategorizedবিনোদন

ভোট প্রচারে ব্যাস্ত রাজ, ছেলেকে মিস করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করলেন রাজ

বাংলা সিনেমার পরিচালক রাজ চক্রবর্তীর একমাত্র পুত্র ইউভান। তারকাদের মত সসেলিব্রিটি থেকে কিছু অংশে কম নয় ইউভান। টলিউডেও বলিউডের সন্তানদের নিয়ে মাতামাতি কিছু অংশে কম নয়। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জায়গা করে নিয়েছে রাজ-পুত্র ইউভান। জোট দিন যাচ্ছে ছোট্ট ইউভানের জনপ্রিয়তাও বেড়ে যাচ্ছে।

ইউভান দেখতে দেখতে অনেকটাই বড় হয়ে গিয়েছে। ৬ মাস পূর্ণ হওয়াতে তার ৬ মাসের বার্থডে পালন করলেন হাফ কেক দিয়ে। কেকের ওপর চিনি ক্রিম দিয়ে হাতি, জিরাফ সাথে স্টার, প্যারাশ্যুট ডিজাইন করে লেখা আছে, ইউভান’স হাফ বার্থডে।ইউভান এদিন সাদা জামা আর হাফ প্যান্ট পড়ে অংশগ্রহণ করেছিল নিজের ৬ মাসের জন্মলদীন এর পার্টিতে।

রাজ চক্রবর্তী এবারে বিধানসভায় ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী হিসেবে যোগ দিয়েছেন। তাই ভোট প্রচারের কাজে প্রচুর ব্যাস্ত রাজ। বাড়িতে স্ত্রী ও পুত্রকে ছেড়ে ব্যারাকপুরে রাজ ভোটের কাজকর্ম নিয়ে ব্যাস্ত। যার জন্য ফ্যামিলিকে সময় দিয়ে ওঠা হচ্ছে না রাজের। এদিকে রাজের একমাত্র পুত্র দুস্তি ইউভান একটু একটু হাটতে শিখে যাচ্ছে।

বর্তমানে রাজ ভোটের প্রচারে এতটাই ব্যাস্ত হয়ে পড়েছেন যে ব্যারাকপুরে গিয়ে ঘাঁটি বেঁধেছেন রাজ। সে কারণেই নিজের সন্তানের জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো থেকে বাদ পড়ে যাচ্ছেন রাজ। কিন্তু এখন সোশ্যাল মিডিয়ার যুগ নিজের ফোন থেকেই ছেলের প্রথম হাঁটার মুহূর্ত ফ্রেমবন্দী করলেন শুভশ্রী।সেইসব নানারকম মুহূর্তের ভিডিও করে রাখেন অভিনেত্রী শুভশ্রী। সেরকমই একটি মুহূর্তে ভিডিও শেয়ার করলেন রাজের সাথে। আর সেই ভিডিওটি রাজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে দিলেন,”মিস করছি ইউভান শুভশ্রী”। মুহূর্তেই ভাইরাল ছোট্ট ইউভানের এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button