Uncategorizedবিনোদন

বউকে জড়িয়ে ধরে রাজের মিষ্টি চুমু, কাছে নেই রাজ, তাই পুরোনো স্মৃতি ফিরে দেখলেন অভিনেত্রী!

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা দিয়ে বাংলা সিনেমা জগতে ডেবিউ করেন তারপর একের পর এক হিট সিনেমা করে গেছেন রাজ। আর বাংলা টেলিভিশনের জনপ[রিয়া অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি তার স্ত্রী। ২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার শ্যুটিংয়ের সময় একটু বেশিই ঘনিষ্ট হন রাজ-শুভশ্রী। এর আগেও অন্যান্য সিনেমাতে কাজ করেছেন। কিন্তু তারা ভালো বন্ধু ছিল। ‘অভিমান’ সিনেমার পর থেকেই একে ওপরের বেশি কাছে এসে পড়েন। তবে বাধা বিপত্তি পেরিয়ে তারা ২০১৮ সালে বিয়ে করেন রাজ-শুভশ্রী।

রাজ শুভশ্রীকে ভালোবেসে ফ্যানেরা নাম রেখেছেন রাজশ্রী। তাদের বিয়ের ২ বছর যেতে না যেতেই শুভশ্রী তার ফ্যানেদের সুখবর দেন। গত বছর সেপ্টেম্বর মাসে রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে পুত্র সন্তান। ভালোবেসে নাম দেন ইউভান। জন্মের পর থেকেই ইউভান যেন সেলিব্রিটি।

রাজের একমাত্র রাজপুত্র ইউভান সোশ্যাল মিডিয়ায় যেন সেনসেশন হয়ে উঠেছে। আর ক্যামেরার সামনে আসলেই নিজেই খুশিমত পোজ দিতে শুরু করে দেয় ছোট্ট ইউভান। সম্প্রতি সাড়ে পাঁচ মাসেই অন্নপ্রাশনের অনুষ্ঠান হয়েছে ইউভানের।ইউভানের মামা না থাকায় দাদুর হাতেই প্রথম ভাত খেয়েছে ইউভান। এমনকি পায়েস খাওয়ানোর আগে একটা নিয়ম আছে। একটি থালায় গীতা, কলম আর টাকা ছিল। ছোট্ট ইউভান নিজের ছোট ছোট হাত দিয়ে টাকা তুলে নেয়। সেই সব ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় নিমেষেই।

সামনেই বিধানসভা ভোট। ব্যরাকপুরে বিধানসভাতে সাংসদ হিসেবে তৃণমূলের প্রার্থী হয়েছেন রাজ চক্রবর্তী। তাই সেই ভোটের তোড়জোরেই ব্যাস্ত হয়ে পর্বেচেন পরিচালক রাজ। আজ ইউভানের জন্মের পর প্রথম দোল কাছে নেই রাজ।তাই শুভশ্রীর সকাল থেকে বড্ডো মন খারাপ। তাই পুরোনো ছবি দিয়ে দোল উৎসবের স্মৃতিচারণ করলেন। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন,”তোমাকে আমার ভালবাসার মতো মিস করছি…আমাদের তরফ থেকে সকলকে দোলের শুভেচ্ছা”। তার এই পোস্টে অনুরাগীরা শুভেচ্ছা জানায়। আর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button