Uncategorizedবিনোদন

ওয়েস্টার্ন পোশাক পরে বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও

গত বছর লকডাউনের সময় থেকেই মানুষের জীবনে এসেছে আমূল পরিবর্তন। করোনা ভাইরাস মানুষের জীবন থেকে অনেক কিছুই কেড়ে নিয়েছে। কিন্তু এখন বাজারে করোনা ভাইরাসের ভ্যাকসিন এসে গেছে। কিন্তু তা সত্ত্বেও দিন দিন করুন সংক্রমণের সংখ্যা বেড়েই চলেছে। আর গত বছরই টলিউড থেকে বলিউডের বহু নায়িকারা মা হয়েছেন। সেই তালিকায় রয়েছেন অন্যতম, কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পূজা ব্যানার্জি, করিনা কাপুর খান ইত্যাদি। করোনা এসে শুধু খারাপই হয়েছে তা কিন্তু নয়। বহু নায়িকারা পেয়েছেন মাতৃত্বের স্বাদ।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। গত বছর করোনা আবহে অভিনযেটারীর পরিবারের প্রায় সকলেই করোনা আক্রান্ত হয়েছিলেন। অভিনেত্রী নিজেই সেই কথা জানিয়েছেন। গত বছরই মা হন অভিনেত্রী কোয়েল মল্লিক। বিয়ের ৫ বছরের মাথায় ২০২০, ৫ মে কোয়েলের কোলে আসে তাঁর প্রথম সন্তান ‘কবীর’। তারপরে নিজেই তার পুত্রকে সোশ্যাল মিডিয়ার সামনে নিয়ে আসেন। টলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি কোয়েল মল্লিকের আরও দুটি পরিচয় পরিচয় হল তিনি বাংলা টেলিভিশনের কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে। তার আরেকটি পরিচয় হল তিনি সুরিন্দার ফিল্মস-এর কর্ণধার নিশপাল সিং রানের অর্ধাঙ্গিনী।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

তার প্রথম সিনেমা ‘নাটের গুরু’। টলিউডের জনপ্রিয় অভিনেতা জিতের বিপরীতে এই সিনেমায় অভিনয় করেন। নাটের গুরু সিনেমার মাধ্যমে টেলিভিশন জগতে প্রথম পা রাখেন অভিনেত্রী কোয়েল মল্লিক। নাটের গুরু বক্স অফিসে খুবই জনপ্রিয়তা লাভ করে। এরপর থেকে একের পর এক হিট সিনেমা করে গেছেন অভিনেত্রী কোয়েল। তবে অভিনেতা দেবের সাথেই জুটি বেঁধে বেশি সিনেমাতে দেখা গেছে তাকে।

সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। আর মা হওয়ার পরে নিয়মিত শরীরচর্চা করেন অভিনেত্রী। মাঝে মধ্যেই শরীরচর্চার নানা ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। গত বছরেই কোয়েল অভিনীত ‘রক্ত রহস্য’ মুক্তি পেয়েছে।মা হওয়ার পর কোয়েল অভিনীত প্রথম ছবি ‘ফ্লাইওভার’ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে।সম্প্রতি ইনস্টাগ্রামে অভিনেত্রী একটি ছবি পোস্ট করেন। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে, নুডুলসস্ট্রাপ ওয়েস্টার্ন ড্রেস, টপ নট করে চুল বাঁধা, স্মোকি আইস, ন্যুড মেক-আপে একদম লুকে দেখাচ্ছিল তাঁকে।আসলে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে অভিনেত্রীকে এই লুকে দেখা গিয়েছিল। মা হওয়ার পরেও তার এই সৌন্দর্যে মুগ্ধ নেটিজেনরা।

Back to top button