Uncategorizedবিনোদন

তিন নাম্বার বিয়েটা সেরেই ফেললাম, বিয়ের পরে মন্তব্য করলেন শ্যামার মেয়ে কৃষ্ণা!

যুগের সাথে তাল মিলিয়ে চলতে গিয়ে মানুষ নিজেদের সাথেই অনেক অন্যায় করে ফেলে। এখনকার দিনে নিজেই নিজেকে ধোঁকা দিয়ে চলছে। এখনকার মানুষ প্রায়ই একটার পরিবর্তে দুটো বা তিনটে বিয়ে করছেন। এর মাঝে অনেকে একজনের সাথেই কাটিয়ে দিচ্ছেন নিজের সারাজীবন। বাস্তব জীবনে একজনের সাথে কাটানো সম্ভব কিন্তু রিল লাইফে তা সম্ভব নয়। তাদের জীবন নিয়ে চলতেই থাকে নানা টানাপোড়েন।

জী বাংলায় জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। সকলের প্রিয় একটি ধারাবাহিক। শ্যামার মেয়ে কৃষ্ণা এই নিয়ে নাকি তিনবার বিয়ে করেছেন। আর সেই কথা নিজেও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে জানিয়েছেন। পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”আমি আমার তিন নম্বর বিয়েটা করেই ফেললাম কিন্তু যাকে করলাম , তার নাকি এটা ছয় নম্বর — কি জানি কপালে কি লেখা আছে।” ইটা লেখার পর তার হাসি কোনোভাবেই থামে না। তবে তিন নম্বর বিয়ে করে বেশ খুশি সৌমি।

খুব কম বয়সেই টেলিভিশনে পা রাখেন অভিনেত্রী। স্কুলে পড়ার পাশাপাশি অভিনয়ও চালিয়ে যাচ্ছেন। ফুলি, দীপাবলির সাতকাহন, কপালকুণ্ডলা ধারাবাহিকে অভিনয় করার পর এবারে পা দিলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে।মাত্র ৬ বছর বয়সে রূপসী বাংলার ‘ফুলি’ ধারাবাহিক দিয়ে তার পর্দার অভিনয় শুরু হয় সৌমির।

সম্প্রতি জী বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড শো ছিল। পড়াশুনার সাথে সাথে জমিয়ে অভিনয় করছেন সৌমি। এই বছর জী বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড শোতে ‘সেরা মেয়ের’ তকমা পেয়েছেন সৌমি।

Back to top button