Uncategorizedবিনোদন

জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন ‘ক্রাশ’ শাহিদকে, উত্তর পেয়েই উচ্ছসিত নায়িকা শ্রাবন্তী

বলিউড সুপারস্টার শহীদ কাপুরের ফ্যান হলেন শাহিদ কাপুর। তিনি টলিউডের একমাত্র প্রথম শারুর নায়িকা যিনি শাহিদ কাপুরের অন্ধ ভক্ত। তাই মনে করেই শাহিদ কাপুরকে তিনি শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে ‘ক্রাশ’ কে শুভেচ্ছা জানিয়ে যে তিনি তার উত্তর পাবেন তা আশাই করেননি! তবে এবার টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর মেসেজ দেখে যে তাকে স্বয়ং ধন্যবাদ দিয়েছেন বলিউড সুপারস্টার শাহিদ কাপুর।আর সেই ‘ধন্যবাদ’ পেয়ে খুশিতে উচ্ছসিত হয়ে উঠেছেন টলিউডের সুপারহিট নায়িকা শ্রাবন্তী।

শ্রাবন্তীর জীবনে যেন এক মুহূর্তের জন্য এসে পড়েছে বসন্তের এক মুঠো খুশি। হাজার হোক তার শুভেচ্ছা বার্তায় সারা দিয়েছেন খোদ তার ক্রাশ !সেই কিশোরী বয়স থেকেই বলিউড অভিনেতা শাহিদের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। আর সেই ক্রাশের কাছ থেকে উত্তর পাওয়াটা একটা আলাদা মাত্রার যে আনন্দ এনে দেবে সেটা স্বাভাবিক।

গত বৃহস্পতিবার স্যোসাল মিডিয়ায় শাহিদ কাপুরকে ট্যাগ করে শ্রাবন্তী জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন “জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা আমার চিরকালের ক্রাশ। অনেক ভালবাসা।”শ্রাবন্তী শধু টুইটার নয় ঐদিন ইনস্টাগ্রামেও ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান শাহিদ কাপুরকে। শ্রাবন্তীর শুভেচ্ছা বার্তা চোখে পড়তেই উত্তর দিয়ে দেন কবির সিং খ্যাত শাহিদ কাপুর।

বসন্ত যেন আক্ষরিক অর্থেই এসে গিয়েছে অভিনেত্রীর জীবনে। হাজার হোক, তাঁর শুভেচ্ছা বার্তাতে সাড়া দিয়েছেন খোদ ক্রাশ! বহু বছর ধরেই শ্রাবন্তী হাবুডুবু খাচ্ছেন অভিনেতার প্রেমে। সেক্ষেত্রে আলাদা মাত্রা যোগ হওয়াটাই স্বাভাবিক। গত বৃহস্পতিবার জনসমক্ষে তাঁকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছিলেন শ্রাবন্তী। একটি টুইটে শাহিদের ছবি পোস্ট করে তাঁকে ট্যাগ করে অভিনেত্রী লিখেছিলেন, “জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা আমার চিরকালের ক্রাশ। অনেক ভালবাসা।” শুধু টুইটার নয়, ইনস্টাগ্রামেও সেদিন একই পোস্ট করেন টলিউড অভিনেত্রী। আর শ্রাবন্তীর এই শুভেচ্ছাবার্তা দেখেই উত্তর দিয়েছেন শাহিদ।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button