Uncategorizedবিনোদন

প্রধানমন্ত্রীর ভূমিকায় থাকছেন প্রাক্তন বিশ্বসুন্দরী লারা, হুবহু যেন ইন্দিরা গান্ধীর চরিত্র ফুটিয়ে তুলেছেন তিনি

বলিউডে এবার আসতে চলেছে নতুন কিছু চমক। যা সকলকে একদম চমকে দেবে। আর নতুন নতুন চমকের জন্য মানুষ সবসময়ই অপেক্ষা করে থাকে। অভিনেতা অক্ষয় কুমার ও বাণী কাপুর অভিনীত ফিল্ম ‘বেল-বটম’-এর ট্রেইলার মুক্তি পাওয়াতে এর কিছুটা চমকে উত্তেজিত অনুরাগীরা। এই নতুন চমক সকলকে অবাক করে দিয়েছে।

এই ফিল্মটিতে অসাধারণভাবে ফুটিয়ে তোলা হবে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্র। ‘বেল বটম’-এ ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী লারা দত্ত। কিন্তু ফিল্মের ট্রেইলার দেখে তা একদমই বোঝা যায়নি। এখানে প্রস্থেটিক মেকআপ ও নিজের সুদক্ষ অভিনয়ের মাধ্যমে তা ফুটিয়ে তুলেছেন লারা।

এই কাহিনীটি তৈরি হয়েছে 1984 সালের পটভূমিতে। প্লেন হাইজ্যাকের কাহিনীকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ‘বেল-বটম’-এর গল্প। ফিল্মে দেখানো হয়েছে অপারেশন ব্লু-স্টার, ইন্দিরা গান্ধীর হত্যার মতো ঘটনাও। এই ফিল্মে অভিনেতা অক্ষয়কে দেখা যাবে একজ ‘র’ এজেন্টের ভূমিকায়। সিনেমাটিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী বাণী কাপুর।

অক্ষয় ও বাণীকে এই প্রথমবারের মত অনস্ক্রিন রোম্যান্টিক দৃশ্যে দেখা যাবে একসাথে । অক্ষয় , বাণী ও লারা ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন হুমা কুরেশি , জ্যাকি ভাগনানি প্রমুখ।19 শে অগস্ট বড় পর্দায় 2D ও 3D ভার্সনে মুক্তি পাবে ‘বেল-বটম’। ইন্দিরা গান্ধীর মত একজনের চরিত্র ফুটিয়ে তোলা বেশ কঠিন। কিন্তু এটা ছিল অভিনেত্রী লারা দত্তের কাছে চ্যালেঞ্জ। কিন্তু সেখানে তিনি নিজেকে ফুটিয়ে তুলেছেন। এই অসাধারন মুভিটি দেখার জন্য অপেক্ষায় দর্শকরা।

Back to top button