Uncategorizedবিনোদন

ভোটের জন্যই আটকে বিবাহ বিচ্ছেদ! সম্পর্ক নিয়ে বিষ্ফোরক তথ্য দিলেন দুই অভিনেত্রীর স্বামী

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। যেকোনো ব্যাপারে চর্চায় এগিয়ে থাকেন শ্রাবন্তী। ও আরেকজন হলেন সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। দুই অভিনেত্রীর জীবনেই বিবাহ বিচ্ছেদের কঠিন সুর ভেসে আসে। এবারে দুই অভিনেত্রীরই স্বামী বিবাহ বিচ্ছেদ নিয়ে জনপ্রিয় এক সংবাদমাধ্যমে মুখ খুললেন।

অভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনের সঙ্গে ২০২০ থেকেই তাদের নিজেদের মধ্যে কোনোরকম যোগাযোগ নেই যে যার মত আলাদা আলাদা থাকছেন। এমনকি সোশ্যাল মিডিয়া সাইট থেকেও একে অপরকে আনফলো করে রেখেছে। শ্রাবন্তী রোশনের সমস্ত ছবি ডিলিট করেন ইনস্টাগ্রাম ও ফেসবুকের পাতা থেকে। নিজে জিম খুলেছেন এবং বর্তমানে তিনি বিজেপির প্রার্থী। আবার এদিকে শ্রাবন্তীর সঙ্গে দাম্পত্য কলহ নিয়ে কথা বলতেই রোশন সিং জানান যে সামনেই ইলেক্শন তাই এর আগে কিছুই হবে না। তবে রোশন এও বলেন যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নামে যে একটা মেয়েকে বিয়ে করেছিলেন আজ রাস্তায় তাকে দেখলেও নাকি চিনতেই পারেননা।

অপরদিকে সাংসদ অভিনেত্রী নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন তিনি কি বললেন? গত বছর থেকেই নুসরাত ও নিখিল আলাদা আলাদা থাকছেন। যেকোনো অনুষ্ঠানে বা কোনো ট্যুর সবজায়গাতেই আলাদাই গেছেন তারা। যে যার মত জীবন এগিয়ে নিয়ে যাচ্ছেন। এরকম অবস্থায় বিবাহ বিচ্ছেদ নিয়ে রব উঠলে নিখিল পরিষ্কার জানান যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি ঠিক জানিয়ে দেব।এখনো সঠিক সময় আসেনি।

অর্থাৎ বোঝা যাচ্ছে যে নির্বাচনের জন্যই সবকিছু আটকে আছে। নির্বাচনের পরেই সবকিছু কাগজে কলমে শেষ হয়ে যাবে। এখন শুধু একটু সময়ের অপেক্ষা

Back to top button