Uncategorizedবিনোদন

ক্রমশ বাড়ছে করোনা সংক্রমণ, ১০০ জন দুঃস্থ নাগরিকের টিকাকরণের ব্যবস্থা করলেন অভিনেত্রী ঋতাভরী

ষ্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’-তে প্রধান চরিত্রে অভিনয় করে বাংলার সকল দর্শকদের মন জয় করে নিয়েছিলেন এই অভিনেত্রী। সেই সময়কার একটি দুস্তি মিষ্টি ক্যারেক্টার ছিল ললিতা। বর্তমান সিনেমা জগতের একজন উজ্জ্বল নক্ষত্র এবং জনপ্রিয় একজন নায়িকা ঋতাভরী চক্রবর্তী।

জীবনের শুরুটা করেছিলেন ধারাবাহিক থেকেই। কিন্তু এখন ধারাবাহিক টলিউড সবকিছু পেরিয়ে পৌঁছে গেছেন বলিউডে। মা বিখ্যাত লেখিকা ও পরিচালক। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী ওসোশাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। কখনও বিদেশ ট্যুর বা কখনও ছবির প্রমোশন সবকিছুরই লাইভ আপডেট থাকে তার প্রোফাইলে। তার একেকটি ছবি এবং ভিডিও ঝড় তোলে ভক্তদের হৃদয়ে।

এবারে সারা দেশ জুড়ে করোনা দ্বিতীয় থাবা মারার জননীও প্রস্তুত হয়ে গেছে। শনিবার শহরের একটি বেসরকারি হাসপাতালে বন্ধুকে নিয়ে ঋতাভরী ১০০ জন দুঃস্থ প্রবীণ মানুষদের করোনা টিকাকরণের ব্যবস্থা করেছেন। অভিনেত্রীর এই কাজকর্মে খুশি অনেকেই। সেইসব নানা মুহূর্ত অভিনেত্রী ফ্রেমবন্দি করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী সেই মুহূর্তগুলোকে। শুধু এটাই নয়, আরও নানান সমাজ কল্যাণ মূলক কাজে দেখা যায় অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

Back to top button