Uncategorizedবিনোদন

প্রেমিকের সাথে প্রায় অর্ধনগ্ন অবস্থাতেই অন্তরঙ্গ মুহূর্তে মেতে উঠলেন চাঙ্কি পান্ডে কন্যা

প্রেম তো বেশিরভাগ মানুষেরাই করতে চান। কিন্তু যার সাথে প্রেম করবে আগে তার চরিত্র ও তার সম্পর্কে জেনে নেওয়া ভালো নাহলে তো পরে বিপদ। আবার তার মধ্যে যদি হয় বিদেশি প্রেমিক। তারপর সেই প্রেমিক যদি ইউটিউবার হন এবং ব্লগার হন তাহলে তার সঙ্গে জুটি বেঁধে কত শখ না পূরণ করা যায়। এবারে সেই শখ পূরণ করতে দেখা গেল আলানা পান্ডেকে।

কিন্তু কথা হচ্ছে কে এই আলানা পান্ডে ? এই আলানা হলেন চাঙ্কি পান্ডের ভাই চিক্কি পান্ডের মেয়ে। তিনি চাঙ্কি-কন্যা অনন্যার মতো অভিনয় করেন না ঠিকই তবে বিদেশের মাটিতে মডেলিং করেন। কিন্তু এই আলানার বিকিনি লুক দেখলে সকলের চোখ কপালে উঠে যাবে। তার সমস্ত শরীরে যেন যৌনতা এবং উষ্ণতায় ভরপুর।

আলানা মডেলিং দিয়েই নিজের ক্যারিয়ার শুরু করেন ও নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠিত করেন। আর তারপরেই চুটিয়ে প্রেম করছেন আলানা। গতবছর থেকেই প্রেমিক ইভর ম্যাককারির সঙ্গে লিভ ইন শুরু করেন আলানা পান্ডে।আর তারপর থেকেই এই জুটির বিভিন্ন ছবি উঠে আসে সামাজিক মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Alanna Panday (@alannapanday)

এই হট মডেল ও তার বয়ফ্রেইন্ড সম্প্রতি মালদ্বীপে গেছেন। এবং সেখানেই তার বয়ফ্রেইন্ডের সাথে নানান অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন এই সেক্সি মডেল। এরপরেই দেখা যাচ্ছে যে সাদা নরম বিছানায় প্রায় অর্ধনগ্ন হয়ে শুয়ে আছেন দুজন। সোশ্যাল মিডিয়ার সেই ছবি শেয়ার করেছেন আলানা। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় তার এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Alanna Panday (@alannapanday)

Back to top button