Uncategorizedবিনোদন

কনডম বিতর্কে সায়নীকে বিঁধলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা! ব্যাপক কটাক্ষের মুখে অভিনেত্রী সায়নী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং আসানসোলের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ কনডম বিতর্কে ফের কটাক্ষের মুখে। অভিনেত্রী সায়নী এইডস এর সচেতনতা বৃদ্ধি করতে ২০১৫ সালে শিবলিঙ্গে কনডম পড়িয়ে তুমুল জল্পনার শিকার হন। এবারে নির্বাচনের আগে ফের বিতর্কের মুখে অভিনেত্রী।

বাংলার অভিনেত্রীকে কটাক্ষ করে বিজেপি প্রার্থী অগ্নিমিত্র পাল বলেন যে, “উনি রাজনীতি জানেন না কারণ তিনি এতদিন সিনেমা করে এসেছেন। এরপরে ২ রা মে ভোটের রেসাল্ট বেরোনোর পরে তিনি হয়তো কন্ডোমের দোকান খুলবেন বা অন্য কোনো প্রফেশনে যাবেন হয়তো বা সিনেমায় করবে।”

বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল সায়নী ঘোষকে কোলতাক্ষ করে আরও বলেন যে,”তিনি নিজেই জানেন না তিনি কোন দলের হয়ে প্রচার করছেন, কোন দলের প্রার্থী হয়েছেন। তার না জানাটাও স্বাভাবিক, কারণ দু’বছর আগে এই মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি তুলোধোনা করেছিলেন নন্দন চত্বরে দাঁড়িয়ে। এখন ভোটের টিকিট পেয়েও মমতা ব্যানার্জীকে গুরুমা ভাবছেন।”

সায়নী ঘোষ এবারে তৃণমূলের হয়ে আসানসোল থেকে প্রার্থী হয়েছেন। বর্তমানে আসানসোলেই ঘাঁটি বেঁধেছেন। নিয়মিত প্রচার চালাচ্ছেন। তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ অগ্নিমিত্রার কোথায় পাত্তা না দিয়ে উল্টে মন্তব্য করেন, “অগ্নিমিত্রা এই ধরণের কথা বলে নিম্ন রুচির পরিচয় দিয়েছেন। নিজের বংশপরিচয় দিচ্ছেন এবং নিজের বেড়ে ওঠা কিভাবে তার পরিচয় দিচ্ছেন। যত দিন যাচ্ছে তত প্রকাশ্যে আসছে যে অগ্নিমিত্রা পাল কত নিম্নমানের রাজনীতিবিদ। উনি আমায় বাচ্চা বলতেন, আমার থেকে এত সিনিয়র হয়েও কীভাবে এই মন্তব্য করছেন জানি না। আমি এই বিষয় নিয়ে মন্তব্য করে নিজেকে নিচে নামাতে চাই না।” এনাদের সমালোচনা নিয়ে জল্পনা তুঙ্গে।

 

Back to top button