Uncategorizedবিনোদন

‘অন্তর্বাসের ভিতর দিয়ে যৌনাঙ্গ স্পর্শ করেছিলেন শিক্ষক’ অতীতের সেই ঘৃণ্য চিত্র প্রকাশ্যে আনলেন বাঙালি অভিনেত্রী

বাংলা চলচ্চিত্রের একজন জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল হলেন মুনমুন দত্ত। বহু সময় ধরে টেলিভিশনের সঙ্গে যুক্ত আছেন অভিনেত্রী। ‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিকে ববিতা নামে এই হিন্দি টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করে যাচ্ছেন মুনমুন। এবারে অভিনেত্রী অতীতে ঘটে যাওয়া কিছু ঘৃণ্য অভিজ্ঞতা তুলে আনলেন সকলের সামনে।

বাংলার অভভিনেত্রী মুনমুন একটা সময় যৌন হেনস্থার শিকার হন। মুনমুন শৈশবে এবং কৈশোরে একাধিকবার বিকৃত যৌনতার শিকার হন।#MeToo তে তুলে ধরলেন ভয়ংকর অভিজ্ঞতার কথা। তিনি জানান যে একবার এক টিউশন টিচার তার অন্তর্বাসের ভিতর দিয়ে যৌনাঙ্গ স্পর্শ করেছিলেন।

আরও একটি ভয়ঙ্কর কথা তিনি জানান যে, একটা সময় পাশের বাড়িরত কাকু কু-দৃষ্টি দিতো এবং কয়েকবার তার শরীরে স্পর্শ করেছে। এবং চুপ থাকার জন্য তাকে হুমকিও দেওয়া হয়।

শুধুমাত্র এখানেই শেষ নয়। এরপরেও আরও জঘন্য অভিজ্ঞতার কথা প্রকাশ্যে আনলেন মুনমুন। তার স্কুলের এক শিক্ষক জেক তিনি রাখি পড়াতেন, সেই শিক্ষকই তার ব্রা-স্ট্র্যাপ টেনে স্তনে থাপ্পড় মেড়েছিলেন। এরপরেও তার সাথে আরও কিছু ঘটে, তার থেকে বয়সে অনেক বড় ভাই যাকে তিনি জন্মের সময় থেকেই দেখে আসছেন তিনিই পরবর্তীতে মুনমুনের শরীর স্পর্শ করাটা নিজের অধিকার বলে মনে করতেন।

Back to top button