Uncategorizedনিউজবিনোদন

ব্যাঙ্ক ব্যালেন্স ও চাষ জমি সহ মোট কত সম্পত্তির মালিক বেহালার বিজেপি প্রার্থী শ্রাবন্তী!

বাংলা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ভোটের প্রচারে বেশ ব্যাস্ত রয়েছেন। পশ্চিমবঙ্গ বিধানসভার বেহালা থেকে বিজেপি প্রার্থী হয়েছেন শ্রাবন্তী। বিরোধী পক্ষ তো আছেই তার পাশাপাশি মনোনয়ন পত্র জমা দেওয়ার জন্য মোট সম্পত্তির পরিমান দেখতে হয়। সেই নিয়ম মেনেই শ্রাবন্তী হলফনামায় সম্পত্তির পরিমাণ দাখিল করেন।

জানেন বিজেপি প্রার্থী শ্রাবন্তীর সম্পত্তির পরিমান কত? এই মুহূর্তে বিজেপির তারকা প্রার্থীর কাছে রয়েছে নগদ ১ লক্ষ টাকা। তাঁর HDFC ব্যাঙ্কে দুটি অ্যাকাউন্ট রয়েছে। তার মধ্যে একটি একাউন্টে রয়েছে ১ কোটি ১০ লক্ষ ৬১ হাজার ৫৫১ টাকা এবং অন্যটিতে রয়েছে ৫০ হাজার টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এছাড়াও ব্যাঙ্ক ব্যালেন্সের পাশাপাশি অভিনেত্রীর একটি মিউচুয়াল ফান্ড আছে। সেখানে অভিনেত্রীর প্রায় ৭ লক্ষ্য টাকা আছে। এছাড়া অভিনেত্রীর একটি জীবন বীমা আছে ১০ লক্ষ্য টাকার। তাহলে সমস্ত কিছু মিলিয়ে বিনিয়োগ রয়েছে মোট ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ টাকা।

ব্যাঙ্ক ব্যালেন্সের কথা তো জানলেন। ব্যাঙ্ক ব্যালেন্সের পাশাপাশি অভিনেত্রীর কাছে দুটি গাড়ি আছে। একটি হল মারুতি ব্যালেনো ও উন্নতি হল অডি কিউ 7। এই গাড়ি দুটির বাজার মূল্য কত হবে তা তো আইডিয়া আছেই। এছাড়াও শ্রাবন্তীর গোয়নার বাক্সে রয়েছে সোনা, হীরে এবং প্ল্যাটিনাম যার বর্তমান মূল্য ২৯ লক্ষ ৭২ হাজার ২০০ টাকা।। যার বাজার দর মূল্য ২৯ লক্ষ ৭২ হাজার ২০০ টাকা। এসবকিছুর পরে এবার জমির পালা। অভিনেত্রীর বেশ কিছুটা জমিও আছে। দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্স-এ ৬ বিঘা ১০ কাঠার একটি চাষ জমি রয়েছে তাঁর। যার বর্তমান বাজার মূল্য কয়েক লক্ষ্য টাকা।

Back to top button