Uncategorizedবিনোদন

অন্তর্বাস ছাড়াই মুম্বাইয়ের রাস্তায় মালাইকা অরোরা, স্পষ্ট স্তনের আকৃতি

বয়স বাড়লেই যে মানুষের গ্ল্যামার চলো যাবে তা কিন্তু নয়। অনেকের বয়স বাড়লেও সেটা কিন্তু বুঝতে পারা যায় না। বয়স যে নিজের হাতে তা বুঝিয়ে দিয়েছেন ছাইয়া ছাইয়া গার্ল মালাইকা অরোরা। তার টানটান ফিগারে তিনি সব রকম ড্রেসে নিজেকে মানিয়ে নিতে বেশ ভালোই পারেন। বয়স ৪৮, কিন্তু নিজের শরীরে বয়সের এতটুকু আঁচ নেই। এখনো সঠিক ভাবে নিজের গ্ল্যামার সঠিক ভাবেই ধরে রেখেছেন।


মালাইকা নিজের সৌন্দর্যের সাথে সাথে শারীরিক ফিটনেসও ঝড় তুলেছেন। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় অভিনেত্রী। ফটোশুট ছাড়াও তাকে রোজ পাপারাজিৎদের ক্যামেরার সামনে পড়তে হয়। আর সেই জন্যই মালাইকার জিমে যাওয়ার ফটো হোক বা জগিংয়ে যাওয়ার ফটো হোক বা যেকোনো ভিডিও হোক তা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

তার জনপ্রিয়তা এতটাই যে, সম্প্রতি তিনি মুম্বাইয়ের নগরীর রাস্তায় মালাইকা তার প্রিয় পোষ্যকে নিয়ে হাটতে বেরিয়েছিলেন আর তাতেও তার ছবি ক্যামেরা বন্দি হয়ে যায়। আর সেই ছবিতে মাকলাইকাকে নো মেক আপ লুকে, চুল ক্লিপ দিয়ে কোনরকম বাঁধা, মুখে কালো মাস্ক আর পরনে ঢিলেঢালা ঘরের পোশাক। সবই ঠিক আছে, কিন্তু তাঁর পোশাকের উপর দিয়ে স্পষ্ট স্তনের গঠন।অন্তর্বাস ছাড়াই রাস্তায় হাঁটতে বেড়িয়েছিলেন অভিনেত্রী।অভিনেত্রী বরাবর নিজের খেয়ালে চলতেই ভালোবাসেন। তাই এরকম ভাবে বাইরে বের হাওয়া কোনো বেপার নয় তাঁর কাছে।

মালাইকা এখনো যেভাবে নিজেকে গ্ল্যামারাস রেখেছেন তাতে অনেকেই তাকে ঈর্ষার চোখে দেখে থাকেন। বেশিরভাগ মানুষ যেটা বলেন যে মহিলাদের ৩৬-২৪-৩৬ মাপ হল সেক্সি মাপ। আর মালাইকা এই বয়সে এসেও ৩৬-২৪-৩৬ মাপ ঠিক ধরে রেখেছেন। আর তাঁর প্রতিদিন নবম করে জগিং বা অন্যান্য এক্সারসাইজ তাকে এখনো ঠিক আগের মতোই সুন্দর রেখেছে। তাকে বর্তমানে কোনো সিনেমাতে দেখা না গেলেও তাঁর জনপ্রিয়তার লেভেল কিন্তু আলাদা। তিনি খান পরিবারের প্রাক্তন বৌমা হিসেবে নিজের জায়গা বনানী আর অর্জুন কাপুরের গার্লফ্রেন্ড হয়েও জনপ্রিয়তা অর্জন করেননি। মালাইকা তাঁর নিজের যে জায়গাটায় দাঁড়িয়ে আছেন সেটা তাঁর নিজের ডেডিকেশন পরিশ্রম এর ফলে।

Back to top button