Uncategorizedবিনোদন

শরীরে মেদের চিহ্ন পৰ্যন্ত নেই, প্রেগন্যান্সির পরেও সেক্সি অবতারে নেট দুনিয়ায় ঝড় তুললেন অনুষ্কা

মা হওয়া প্রত্যেকটি মেয়ের কাছেই একটি গর্বের বিষয়। মা হওয়ার অনুভূতিটাই আলাদা। তবে মা হওয়ার পরে মেয়েদের শরীরে আমূল পরিবর্তন চলে আসে। প্রেগন্যান্সির পর মেয়েদের শরীরে মেদ জমে যায়। তবে সারা শরীরে নয় কিন্তু তলপেট ও বক্ষযুগল ভারী হয়ে যায়। সবার অবশ্য তা হয় না, শরীর বিশেষে। মা হওয়ার পরে পোনাকে যোগব্যায়াম করে আগের অবস্থায় ফিরে আসেন কিন্তু এক্ষেত্রে অনুষ্কার ব্যাপার পুরো অন্যরকম।

অনুষ্কার মা হওয়ার পরেও আগে যেরকম ফিট ছিলেন ঠিক সেরকমই ফিট আছেন। তার সেই ফিনফিনে ফিগারে রীতিমত উত্তেজনা ছড়াচ্ছেন। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন সেখানে তার কাঁধে মায়ের ‘বার্থ’ ক্লোথ ঝুলছে। আর ক্যাপশনে লিখে দিয়েছেন, ‘বর্তমানের প্রিয় অ্যাকসেসরি-বার্প ক্লথ’।

মা হওয়ার পরে মেয়েদের দায়িত্ত অনেক বেড়ে যায় কারণ তাদেরকে সংসার এবং বাচ্চা দুদিকই সামলাতে হয়। বার্থ ক্লোথ হল একটি নরম কাপড়।বাচ্চাদের কোলে নিলে অধিকাংশ সময় ওরা মুখ থেকে দুধ ও লাল বের করে, ফলে কাধের অংশ ভিজে যায়।সেইজন্যই মায়েরা সেই বার্থ ক্লোথ বা নরম কাপড় বেবহার করেন যাতে শরীর ভিজে না যায়।

বিরাট আর অনুষ্কা প্রথমে ভেবেছিলেন তাদের মেয়েকে এখনি ক্যামেরার সামনে আনবেন না। রিসেন্টলি অনুষ্কা তার দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। একটি নিজের সেলফি আরেকটি বিরাট ও মেয়েকে নিয়ে। অনুষ্কার পরনে কালো লেগিংস ও কালো টপ, পায়ে মোজা এবং কাধে ভামিকার জন্য বার্প ক্লথ। আর অনুষ্কার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর থেকেই সবাই অবাক। এ কি করে হয়? যেখানে মা হওয়ার পর সবার শারীরিক অবস্থার পরিবর্তন হয় সেখানে অনুষ্কা একদম ফিট আছেন। এর পিছনের রহস্য হল প্রেগন্যান্সির সময়ও অনুষ্কা রীতিমত হাসব্যান্ড বিরাটের সহযোগিতায় যোগব্যায়াম করতেন। অনুষ্কার সেই ফিট চেহারার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই দর্শকদের প্রশংসার ঝড় ওঠে যায়। রীতিমত ভাইরাল হয় সেই পোস্ট।

Back to top button